• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২২, ০১:১৮ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ৪, ২০২২, ০৭:২৪ পিএম

আত্রাইয়ে জনতার হাতে দুই প্রতারক আটক

আত্রাইয়ে জনতার হাতে দুই প্রতারক আটক

নওগাঁর আত্রাইয়ে প্রতারনাকালে জনতা দুই প্রতারককে আটক করে পুলিশে দিয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সমাসপাড়া গ্রামে।

আটকরা হলেন- চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার কুমাড়ি ফারাজিপাড়া গ্রামের লিটন প্রমানিকের ছেলে সাকলাইন মোস্তাক (১৯) ও কুষ্টিয়া জেলার দৌলতপুর সদরের আজম আলীর ছেলে রাসেল আহম্মেদ (২৫)।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, আটককৃত দুজন দীর্ঘদিন যাবৎ প্রতারণার আশ্রয় নিয়ে সাধারণ মানুষকে ঠকাচ্ছিল। বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) বিকালে তারা উপজেলার সমাসপাড়া গ্রামের সাইফুল মীরের বাড়িতে গিয়ে বিভিন্ন লোভ লালশা দেখাতে থাকে। এবং বলে তার বাড়িতে জ্বিনের আছর আছে বলে এক হাজার টাকা হাতিয়ে নেয়। এক পর্যায়ে বাড়িতে থাকা গহনাও নেয়ার কৌশল অবলম্বন করে। 

এমতবস্থায় বৃহস্পতিবার বিকেলে ছাইফুল মীরের ফুফু তার বাড়িতে বেড়াতে আসে এবং বেশ কিছুদিন আগে তিনি এমন প্রতারণার শিকার হয়েছে বললে এলাকাবাসী তাদের দুজনকে আটক করে পুলিশে খবর দেয়। সাথে সাথে আত্রাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই প্রতারককে আটক করে থানায় নিয়ে আসে এবং রাতে সাইফুল মীর বাদী হয়ে একটি প্রতারণা মামলা দায়ের করে। শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সকালে প্রতারক দুই জনকে নওগাঁ জেল হাজতে প্ররণ করা হয়েছে বলে জানান ওসি আবুল কালাম আজাদ। 

দৈনিক জাগরণ/আরকে