• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২২, ০৮:০৬ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ৪, ২০২২, ০২:০৬ পিএম

সিরাজগঞ্জ যুবদল নেতা খুনের ঘটনায় মামলা

সিরাজগঞ্জ যুবদল নেতা খুনের ঘটনায় মামলা

সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়ন যুবদলের আহবায়ক আকবর আলী (৪৬) খুনের ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নবিদুল ইসলামকে প্রধান আসামি করে যুবলীগ-ছাত্রলীগের ৮ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। 

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সকালে নিহত আকবর আলীর স্ত্রী হাসি খাতুন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় ৮ জনের নাম উল্লেখ ছাড়াও অজ্ঞাত পরিচয় আরও ৫/৭ জনকে আসামি করা হয়েছে। মামলার অন্য আসামিদের মধ্যে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রিগ্যান তালুকদার, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক পথিকসহ চেয়ারম্যান নবিদুলের সহযোগী স্বাধীন, মফিজ মোল্লা, হেলাল ও লিটন রয়েছে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা এ তথ্য নিশ্চিত করে জানান, যুবদল নেতা আকবর আলী খুনের ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। পুলিশ ইতিমধ্যে তদন্ত শুরু করেছে। 

প্রসঙ্গত, বুধবার (২ ফেব্রুয়ারি) রাতে বেলকুচি উপজেলার রান্ধুনীবাড়ী বাজারে যুবদল নেতা আকবর আলীকে কাছ থেকে গুলি করে পালিয়ে যায় দূর্বৃত্তরা। নিহত আকবর সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের বড় সারটিয়া বাজারের মৃত মজিবুর রহমানের ছেলে ও ১০নং সয়দাবাদ ইউনিয়ন যুবদলের প্রস্তাবিত কমিটির আহবায়ক ছিলেন।