• ঢাকা
  • শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২২, ০৭:১৪ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ৭, ২০২২, ০১:১৪ পিএম

বাবা-মাকে হত্যার হুমকি দিয়ে শিশুকে ধর্ষণ

বাবা-মাকে হত্যার হুমকি দিয়ে শিশুকে ধর্ষণ

বাবা-মাকে হত্যার হুমকি দিয়ে চাঁদপুরে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো. আলী (৩৭) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। সকালে শিশুর বাবা বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

অভিযুক্ত মো. আলীর বাড়ি শহরের রহমতপুর আবাসিক এলাকায়। শিশু মেয়েটি শহরের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ জানিয়েছন, আলী ও মেয়ের বাবা উভয়েই ভাঙারির ব্যবসায়ী। সেই সুবাদে আলীর সঙ্গে মেয়ের বাবার পরিচয়। মেয়েটির বক্তব্য অনুযায়ী মা-বাবাকে হত্যার হুমকি দিয়ে গত ২৪ জানুয়ারি আলী প্রথমে জোর করে কোর্টের আইনজীবীর মাধ্যমে তাকে বিয়ে করেন। বিয়ের পরের দিন তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। আর এ কথা কাউকে বললে শিশুটির মা-বাবাকে হত্যার হুমকি দেন আলী।

এ ঘটনায় গতকাল রোববার বিকেলে আলীকে আটক করে চাঁদপুর মডেল থানা পুলিশ। শিশুর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে পুলিশ ধর্ষক আলীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. ইসমাইল হোসেন বলেন, শিশুর মেয়ে ও তার পরিবার থানায় মামলা করেছে। আমরা অভিযুক্ত মো. আলীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছি।

জাগরণ/ইউএম