• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২২, ০১:০১ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ৮, ২০২২, ০৭:০২ পিএম

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় ৪ সহোদর নিহত

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় ৪ সহোদর নিহত

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলাহাজারা মালুমঘাট নামক স্থানে দ্রুতগামী পিকআপ ভ্যানের চাপায় পুজো দিয়ে ফেরার পথে একই পরিবারের ৪ সহোদর নিহত হয়েছে।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারী) ভোর পাঁচটার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার ডুলাহাজারা মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালের একটু আগেই সোয়াজানিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মালুমঘাট হাইওয়ে থানার ইনচার্জ পরিদর্শক সাফায়েত হোসেন জানান, মঙ্গলবার ভোর পাঁচটার দিকে চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের সগীর শাহ কাটা গ্রামের মৃত সুরেশ চন্দ্র শীলের ৭ ছেলে ২ মেয়েসহ পরিবারের ৯ সদস্য পারিবারিক পুজো দিয়ে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়ক পার হওয়ার সময় কক্সবাজারমুখী একটি দ্রুতগামী পিকআপভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলে গুরুতর আহত হয় পড়ে যায় অনুপম শীল (৪৭), নিরুপম শীল (৪৫), দীপক শীল (৪০), ও চম্পক শীল (৩০)। 

পরে তাদের অন্য ভাইয়েরা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। পুলিশ ঘাতক পিকআপটি জব্দ ও চালককে আটক করার চেষ্টা চলছে বলে জানিয়েছেন।

ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর জানান নিহত ৪ সহোদরের সৎকার করার জন্য ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সব ব্যবস্থা করা হচ্ছে।

চকরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গণি নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, চারজনই একই পরিবারের সদস্য এবং তারা পরস্পর সহোদর।

জাগরণ/আরকে