• ঢাকা
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২২, ০২:০৮ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ৮, ২০২২, ০৮:০৮ এএম

পৌর ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদককে অব্যাহতি 

পৌর ছাত্রলীগ  ও স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদককে অব্যাহতি 

দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে সিরাজগঞ্জ পৌর ছাত্রলীগ সভাপতি মতিউর রহমান মতিনকে এবং সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাজুকে দলের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

সোমবার (৭ ফেব্রুয়ারি) ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্য এবং জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নুরুল ইসলাম সজল ও সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম স্বাক্ষরিত পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

রবিবার (৬ ফেব্রুয়ারি) সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সন্মেলন চলাকালীন সময়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় ও জেলা নেতাদের সামনে দলের একাংশ হইচই ও হট্টগোল করার অভিযোগ তোলা হয় অব্যাহতি পাওয়া নেতাদের বিরুদ্ধে। এ কারণে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক নেতা-কর্মীর ভাষ্য।

রবিবার সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত হয়। সকালে শহরের শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে ওই সন্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়।

অনুষ্ঠানে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন সন্মেলনে নতুন নেতা নির্বাচন বিষয়ে নানাদিক তুলে ধরে বক্তব্য দেন। তার বক্তব্য শেষ হওয়ার পরই দলের একাংশের নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করে মঞ্চের সামনে হট্টগোল শুরু করেন।

এ সময় মঞ্চে থাকা তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাসান মাহমুদের সাংগঠনিক বক্তব্যে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

জাগরণ/আরকে