• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২২, ০১:১৯ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৩, ২০২২, ০৭:১৯ এএম

সিরাজগঞ্জে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার 

সিরাজগঞ্জে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার 

সিরাজগঞ্জের উল্লাপাড়ার সলংগা থানা হাটিকুমরুল ইউনিয়নের চড়িয়া শিকার আকন্দপাড়া গ্রাম থেকে কামাল হোসেন (৫৩) নামের এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে।

শনিবার (১২ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানা যায়।

তিনি দীর্ঘদিন ধরে উল্লাপাড়ার হাটিকুমরুল সাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতালের একজন কর্মী হিসেবে চাকরি করতেন। কামাল নরসিংদী জেলার রায়পুর থানার চরমথুরা গ্রামের মৃত আব্দুল মালেকের পুত্র। 

স্থানীয় সূত্রে জানা যায়, অতি সম্প্রতি তার বাড়িটি বিক্রি করে দেন। তবে নতুন কোথাও যাবার আগে ওই বাড়িতেই থাকত। এই বাড়িতেই শুক্রবার রাতে তিনি মারা যায়। তার মরদেহ সলংগা থানা পুলিশ রশিতে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে। 

সলংগা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী জানান, লাশ উদ্ধারের সময় তার মরদেহের পাশে একটি চিরকুট পুলিশ উদ্ধার করে। এই চিরকুটে তার আত্মহত্যার কারণ লেখা হয়েছে। এ থেকে পুলিশের প্রাথমিক ধারনা কামাল আত্মহত্যা করেছে। তবে ওই চিঠিটি প্রকৃতই তার লেখা কিনা বা তার মৃত্যুর পিছনে আরো কোন রহস্য আছে কিনা তা পুলিশ তদন্ত করে দেখছে।

এই মুহুর্তে চিরকুটে মৃত্যুর কারণ হিসেবে যা লেখা হয়েছে তা পুলিশ তদন্তের স্বার্থে  প্রকাশ করতে অপারগতা প্রকাশ করেন। লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জাগরণ/আরকে