• ঢাকা
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২২, ১২:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৪, ২০২২, ০৬:৩৮ এএম

সোনারগাঁয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম 

সোনারগাঁয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম 

নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার পাকুন্ডা গ্রামে জমি দখলে বাধা দেয়ায় এক ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক ভাবে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষদের বিরুদ্ধে। 

এ ঘটনায় শনিবার (১২ ফেব্রুয়ারি) রাতে তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন আহত ব্যবসায়ীর স্ত্রী খালেদা বেগম।

এলাকাবাসী ও লিখিত অভিযোগ থেকে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্ডা গ্রামের মুকবুল হোসেন ভূইয়ার সঙ্গে একই গ্রামের আব্দুল আজিজ মিয়ার দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। শনিবার দুপুরে তাদের দুজনের মধ্যে বাকবিন্ডা হয়। এর জের ধরে আব্দুল আজিজ মিয়াসহ ৪/৫ জন সহযোগী নিয়ে এশিয়ান হাইওয়ের রাস্তার পাশে মুকবুল হোসেনের জমি অবৈধভাবে দখল করে নেয়ার চেষ্টা করে। এসময় মকবুল হোসেন ভূইয়া বাধা দিলে ক্ষিপ্ত হয়ে আব্দুল আজিজ ও তার সহযোগীরা তাকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্বকভাবে জখম করে। পরে আহত অবস্থায় ব্যবসায়ী মুকবুল হোসেনকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহতের স্ত্রী খালেদা বেগম জানান, আমার স্বামীকে হত্যার উদ্দেশ্যেই সন্ত্রাসীরা পিটিয়ে ও কুপিয়ে মারাত্বকভাবে আহত করেছে। আমি এর ন্যায় বিচার চাই। 

অপর দিকে অভিযুক্ত আজিজ মিয়া জানান, জমি নিয়ে বিরোধ রয়েছে এ কথা সত্য, কিন্তু হামলার ঘটনার সঙ্গে তার লোকজন জড়িত থাকতে পারে তিনি জড়িত নন।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু সাইদ পিয়াল জানান, ব্যবসায়ীকে আহত করার ঘটনায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

জাগরণ/আরকে