• ঢাকা
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২২, ০৫:৩১ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৮, ২০২২, ১১:৩১ এএম

প্রধানমন্ত্রীকে নিয়ে বক্তব্য দেয়ায় চেয়ারম্যানকে অব্যাহতি

প্রধানমন্ত্রীকে নিয়ে বক্তব্য দেয়ায় চেয়ারম্যানকে অব্যাহতি

দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বেফাঁস বক্তব্য দেয়ার অভিযোগে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আহবায়ক কমিটির সদস্য ও বারদি ইউনিয়ন পরিষদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নব নির্বাচিত চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুলকে দলীয় পদ থেকে বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) অব্যাহতি দিয়েছে জেলা আওয়ামীলীগ। 

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই জানান, মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাতে উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও স্থানীয় বারদি ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীক নিয়ে নবনির্বাচিত চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুল বারদি ইউনিয়নের পাইকপাড়া গ্রামের একটি ওয়াজ মাহফিলে বক্তব্য দেয়ার সময় বলেন, আমি বারদি ইউনিয়নের ম্যাজিষ্ট্রেট, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি কখনও বারদি আসেন তাকেও আমার অনুমতি নিয়ে এ এলাকায় আসতে হবে। এখন থেকে প্রশাসন অবশ্যই আমার পক্ষে কাজ করতে হবে। কারো ফোনে প্রশাসন আসবেনা, আমি যদি বলি সুইচ অফ তাহলে সব বন্ধ হয়ে যাবে। 

বক্তব্যে তিনি আরও বলেন, এখন থেকে হাটবাজারগুলোতে কেউ সমস্যা করলে তাদের হাত পা ভেঙে আমাকে খবর দেবেন। হাত পা না ভাঙলে আমি ব্যবসা প্রতিষ্ঠানে তালা ঝুলিয়ে দেব। মাহবুবুর রহমানের এসব বক্তব্য ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এসব বক্তব্যের কারনে মাহবুবুর রহমানকে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে।
 
জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেন, মাহবুবুর রহমানকে স্থায়ীভাবে দল থেকে বহিষ্কার করার জন্য কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর চিঠি পাঠানো হবে। 

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সামছুল ইসলাম ভুইয়া জানান, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির শনিবার (১৯ ফেব্রুয়ারি) জরুরী সভা ডাকা হয়েছে। সভায় মাহবুবুর রহমান বাবুলকে স্থায়ীভাবে বহিষ্কার করার জন্য কেন্দ্রে প্রস্তাব পাঠানো হবে। 

এব্যাপারে মাহবুবুর রহমান বলেন, আমার বক্তব্য বিকৃত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে উপস্থাপন করা হয়েছে।

জাগরণ/আরকে