• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২২, ০১:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২২, ২০২২, ০১:৫৪ পিএম

দর্শনায় ভুট্টা‌ক্ষেতে দুই বৃ‌দ্ধের মরদেহ

দর্শনায় ভুট্টা‌ক্ষেতে দুই বৃ‌দ্ধের মরদেহ

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপ‌জেলার দর্শনা থানায় নিখোঁজের পর ভুট্টাক্ষেত থেকে দুই বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার (২১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার দর্শনা পরানপুর গ্রামের বেতে গাড়ি ও ঘরাভাঙ্গা বেড়ার মাঠ থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- একই উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের সাড়াবাড়িয়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে শওকত আলী সকো ও দর্শনা পৌর এলাকার পরানপুর গ্রামের মাঝের পাড়ার গোলাম জোয়ার্দ্দারের ছেলে হাফিজুর রহমান হাফিজ।

পরিবারের সদস্যরা জানান, শওকত আলী (সকো) বুদ্ধি প্রতিবন্ধী ছিলেন। শনিবার (১৯ ফেব্রুয়ারি) সকালে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন তিনি। অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি।

এদিকে হাফিজুর রহমান রবিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে ঘাস কাটার উদ্দেশে বাড়ি থেকে বের হন। বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, সোমবার সকালে ভুট্টাক্ষেতে কাজ করার সময় দুজনের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়া হয়। শওকত আলীর মরদেহের পাশে একটি বিষের বোতল পাওয়া গেছে আর হাফিজুর রহমানের মুখে ধারালো কিছুর আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ দুটি উদ্ধার করে।

দর্শনা থানার ওসি এএইচএম লুৎফুল কবীর জানান, পরানপুর গ্রামে আধা কিলোমিটারের মধ্যে ভুট্টাক্ষেতের ভেতর থেকে দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। একজনের পাশে বিষের বোতল ছিল। অপরজনের মুখে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

জাগরণ/আরকে