• ঢাকা
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২২, ০৪:০২ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৩, ২০২২, ১০:০২ এএম

নিখোঁজের ৪ দিন পর দিনমজুরের মরদেহ

নিখোঁজের ৪ দিন পর দিনমজুরের মরদেহ

গাইবান্ধায় খোলাহাটি ইউনিয়নের পশ্চিম কোমরনই গ্রামে নিখোঁজের ৪ দিন পর পুকুর পাড় থেকে রফিকুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। 

বুধবার (২৩ ফেব্রুয়ারি) মরদেহটি উদ্ধার করা হয় বলে জানা যায়। নিহত রফিকুল ইসলাম পশ্চিম কোমরনই গ্রামের সবুর উদ্দিনের ছেলে। তিনি দিনমজুরের কাজ করতেন এবং ব্যক্তি জীবনে অবিবাহিত ছিলেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শনিবার (১৯ ফেব্রুয়ারি) থেকে নিখোঁজ ছিলেন রফিকুল ইসলাম। দীর্ঘদিন থেকে তিনি মৃগীরোগে ভুগছিলেন। বুধবার সকালে বাড়ির অদুরে একটি পুকুর পাড়ে নাক মুখে রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাদেরকে খবর দেয়। পরে পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে। তবে পরিবার থেকে কোন অভিযোগ না করায় লাশ দাফন কাফনের অনুমতি দিয়েছে প্রশাসন।

নিহতের চাচা বছির উদ্দিন বলেন, সকালে খবর পাওয়ার পর গিয়ে দেখতে পাই রফিকুলের নাক মুখ দিয়ে রক্ত বের হচ্ছে। সেসময় এলাকাবাসীর পরামর্শে পুলিশকে খবর দেয়া হয়। রফিকুল অবিবাহিত এবং দীর্ঘদিন ধরে মৃগী রোগে ভুগছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবার এবং এলাকাবাসীর কোন অভিযোগ বা ময়নাতদন্তের জন্য আগ্রহ না থাকায় লাশ দাফন কাফনের জন্য বলা হয়েছে। তবে এ ঘটনায় মৃত্যুর প্রকৃত কারণ অনুসন্ধান চলছে।

জাগরণ/আরকে