• ঢাকা
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২২, ০২:০১ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৫, ২০২২, ০৮:০১ এএম

মেহেরপুরের গাংনীতে ৬ ডাকাত গ্রেপ্তার

মেহেরপুরের গাংনীতে ৬ ডাকাত গ্রেপ্তার

মেহেরপুরের গাংনীতে বাঁশবাড়িয়া-চিৎলা সড়কে ডাকাতির ঘটনায় ৬ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রাতভর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হল- সদর থানার উত্তর শালিকা গ্রামের আবেদ আলীর ছেলে আল আমিন (২৫), শ্যামপুর উত্তরপাড়ার আব্দুল বারীর ছেলে মিলন হোসেন (২৮), মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামের মুকুল জোয়ার্দ্দারের ছেলে আরিফুল ইসলাম খোকন ওরফে প্রতিক (২৬), একই গ্রামের আব্দুর রহমানের ছেলে শাকিল (২২), পুরুন্দপুর গ্রামের বাছাদ আলীর ছেলে সবুজ (২৫) ও একই গ্রামের সেলিমের ছেলে শামিম রেজা ওরফে শিপন (২৬)।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক বলেন, বুধবার (৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮ টায় চিৎলা গ্রামের আরমান শেখের ছেলে কামরুজ্জামান তার স্ত্রী সন্তানকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে চিৎলা গ্রামে যাওয়ার পথে সংঘবদ্ধ ডাকাত দল পথরোধ করে। এরপর তাদের গাছের সাথে বেঁধে মোটরসাইকেল, স্বর্নালংকার ও মোবাইল ফোন নিয়ে চলে যায়। এ ঘটনায় কামরুজ্জামান বাদী হয়ে পরদিন অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। 

তিনি বলেন, ডাকাতি ঘটনার পর থেকে পুলিশ তদন্তে নামে। তদন্তের সূত্র ও প্রযুক্তির ব্যবহার করে পুলিশ সুপার রাফিউল আলমের নির্দেশে এসআই শাহিন, এসআই নুর, এসআই রাতুল, এএসআই আল আমিন মামুন অর রশিদসহ সঙ্গীয় ফোর্স ডাকাতদলকে গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে ডাকাতি হওয়া মোটরসাইকেল, স্বর্নালংকার, মোবাইল ফোন ও ডাকাতির কাজে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। এছাড়া ৬ ডাকাতের বিরুদ্ধে চুরি, ডাকাতি ও ছিনতাইসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।  

জাগরণ/আরকে