• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২২, ০৩:০৩ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৬, ২০২২, ০৩:০৩ পিএম

পরকীয়ার অভিযোগে যুবককে গাছে বেঁধে পিটিয়ে মারল প্রতিবেশীরা

পরকীয়ার অভিযোগে যুবককে গাছে বেঁধে পিটিয়ে মারল প্রতিবেশীরা

গাজীপুরের কালীগঞ্জে পরকীয়ার অভিযোগে সোহেল ভূঁইয়া নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিবেশীদের বিরুদ্ধে। শনিবার সকালে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

নিহত সোহেল ভূঁইয়া ঐ উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের বাহাদুরসাদী গ্রামের ছালাম ভূঁইয়ার ছেলে।

নিহতের ছোট ভাই সোহাগ ভূঁইয়া জানান, শুক্রবার রাত ৮টার দিকে কয়েকজন প্রতিবেশী সোহেলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে জেরিন নামে এক নারীর সঙ্গে পরকীয়ার অভিযোগ এনে গাছের সঙ্গে বেঁধে, মুখে গামছা পেঁচিয়ে মারধর করে। তারা সোহেলের দুই পায়ের রগও কেটে দিয়েছে।

তিনি আরো জানান, মারধরের পর সোহেলের অবস্থা খারাপ দেখে অভিযুক্তরাই তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে অভিযুক্তরা পালিয়ে যায়। সকালে চিকিৎসাধীন অবস্থায় হাসাপতালেই সোহেলের মৃত্যু হয়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. অভিজিৎ দাস জানান, শুক্রবার রাত আনুমানিক ২টার দিকে গুরুতর অবস্থায় জুবায়ের ও পনির নামে দুইজন সোহেল ভূঁইয়াকে হাসপাতালে নিয়ে আসে। পরে তার অবস্থা আশঙ্কাজনক দেখে তারা পালিয়ে যায়। রাত থেকেই সোহেলকে জরুরি চিকিৎসা দেওয়া হচ্ছিল। সকাল ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে থানায় খবর দেওয়া হয়।

কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. যোবায়ের জানান, নিহতের বাম পায়ে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া ডান পা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের আলামত পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। 

ইউএম