• ঢাকা
  • সোমবার, ০৪ মার্চ, ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০
প্রকাশিত: মার্চ ১, ২০২২, ০৬:০০ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ১, ২০২২, ০৬:০০ পিএম

টাঙ্গাইলে গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক

টাঙ্গাইলে  গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক

টাঙ্গাইলে ৭৬ কেজি গাঁজা এবং একটি কাভার্ডভ্যানসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। আজ মঙ্গলবার ভোরে সদর উপজেলার রসুলপুর মেসার্স সবুর এন্ড কোং এলপিজি অটোগ্যাস স্টেশনের সামনে থেকে তাদের আটক করা হয়। জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য ৭ লাখ ৪০ হাজার টাকা। দুপুরে প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে র‌্যাব-১২, সিপিসি-৩ টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি এরশাদুর রহমান তথ্য নিশ্চিত করেছেন। 

আটকরা হলেন- পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার ঝুগিয়া গ্রামের মজিবর মোল্লার ছেলে সেলিম (৩৩), বরগুনা জেলার আমতলী উপজেলার সোনাখালী গ্রামের মৃত গনি হাওলাদারের ছেলে হাসান হাওলাদার (৩৪)ও দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার মাকরাইল গ্রামের মৃত হোসেন আলীর ছেলে সিদ্দিক আলী (৪৭)। এসময় ৭৬ কেজি গাঁজা, একটি কাভার্ড ভ্যান, ৪টি মোবাইল, ৪টি সিম কার্ড এবং নগদ ৯ হাজার ৯৬৫ টাকাসহ তাদের হাতেনাতে আটক করে। 

প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, আটকরা বহুদিন ধরে মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সীমান্তবর্তী বিভিন্ন জেলা হতে সংগ্রহ করে কাভার্ডভ্যানের মাধ্যমে টাঙ্গাইল জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছিলো। তাদের বিরুদ্ধে সদর থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।