• ঢাকা
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: মার্চ ৪, ২০২২, ০৬:০১ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ৪, ২০২২, ১২:০১ পিএম

পাবনায় চোর চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৭

পাবনায় চোর চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৭

পাবনায় ইজিবাইক চালক হত্যার রহস্য উদঘাটন হয়েছে। এ সময় ১২ চোরাই ইজিবাইক ও চোর চক্রের মূলহোতা সুমনসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে পাবনা পুলিশ। 

শুক্রবার (৪ মার্চ) সকাল ১১টার দিকে পাবনা সদর থানায় এক প্রেস ব্রিফিং এ সাংবাদিকদের এসব তথ্য জানান পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ০৬ ডিসেম্বর পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামনে পুকুর হইতে অটোইজিবাইক চালক জাহাঙ্গীর ও ২৪ ডিসেম্বর পাবনা মনোহরপুর মসজিদের সামনে পাকা রাস্তার পাশে অটোইজি বাইক চালক রইচ উদ্দিনকে হত্যা করে অটোইজিবাইক নিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে পাবনা সদর থানায় পৃথক ২টি মামলা হলে পুলিশ সুপার মহিবুল ইসলাম খানের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাসুদ আলমের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রোকনুউজ্জামান সরকার ও এসআই অসিত কুমার বসাক এবং গোয়েন্দা শাখার এসআই রাসেল কবিরসহ পাবনা সদর থানার একটি টিম ঈশ্বরদী এলাকায় অভিযান চালিয়ে হত্যাকান্ডের মূল হোতা সুমনকে গ্রেপ্তার করে। তার দেয়া তথ্যমতে পাবনা, কুষ্টিয়া, সিরাজগঞ্জ ও নাটোর জেলায় অভিযান চালিয়ে হত্যাকান্ডের ঘটনায় চুরি হওয়া ২টি ইজিবাইকসহ মোট ১২টি ইজিবাইকসহ ৭ জনকে গ্রেপ্তার করে। পরে তাদের নিকট থেকে চোরাই কাজে ব্যবহত ৭টি মোবাইল এবং নগদ ৩৪ হাজার টাকা উদ্ধার করে।

গ্রেপ্তাররা হল- কুষ্টিয়া জেলার সদর থানার হেলালপুর গ্রামের দুলারের ছেলে সুমন সেখ (৩০) পাবনার আটঘরিয়া উপজেলার অভিরামপুর গ্রামের মৃত তারো প্রাং এর ছেলে বাচ্চু মিয়া (৪৫), দেবত্তর গ্রামের মৃত নিজাম উদ্দিনের ছেলে বজলুর রহমান (২৪), মৃত জলির প্রাং’র ছেলে হাসান আলী (২৫), নাটোর বড়াইগ্রামের খোয়াজ মোল্লার ছেলে শামীম মিয়া (২৫), চকবড়াই গ্রামের মৃত আব্দুর মান্নানের ছেলে রফিকুল ইসলাম (২৬), আব্দুল খোয়াজের ছেলে রফিকুল ইসলাম (২৪)।

জাগরণ/আরকে