• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ৭, ২০২২, ১১:৪৪ এএম
সর্বশেষ আপডেট : মার্চ ৭, ২০২২, ১১:৪৪ এএম

আমতলী মা ছেলে সড়ক দুঘটনায় নিহত

আমতলী মা ছেলে সড়ক দুঘটনায় নিহত

আমতলী প্রতিনিধি
ছেলেকে নিয়ে ভাইয়ের বাড়িতে যাওয়ার পথে বরগুনার আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের চুনাখালী কালভার্ট নামক স্থানে সড়ক দুর্ঘটনায় পথচারী মা ও ছেলের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন- উপজেলার কুকুয়া ইউনিয়নের পশ্চিম চুনাখালী গ্রামের আবুল কালামের স্ত্রী নূরজাহান বেগম (৪০) ও তার ছেলে মো: রাকিব (১৬)। 

সোমবার (৭ মার্চ) সকাল পৌনে ৮টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, সোমবার সকালে মা নূরজাহান বেগম তার ছেলে রাকিবকে সাথে নিয়ে পায়ে হেটে একই সড়কের খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্স সংলগ্ন এলাকার বাসিন্দা ভাই কুদ্দুস পাহলানের বাড়িতে যাচ্ছিল। ওই সময় আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের চুনাখালী কালভার্ট নামক স্থানে পৌছলে একটি ট্রাক এবং পিকআপ ভ্যান ওভারটেক করার সময় পিকআপ ভ্যানটি মা ও ছেলেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মা ও ছেলের মৃত্যু হয়। এ সময় ওই পিকআপ ভ্যানের ড্রাইভার ও হেলপার ঘটনাস্থলে গাড়িটি ফেলে রেখে পালিয়ে যায়।

সংবাদ পেয়ে আমতলী ফায়ার সার্ভিসের কর্মীরা ও পুলিশ ঘটনাস্থলে পৌছে পিকআপ ভ্যানটিকে জব্দ করে এবং মা ও ছেলের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য আমতলী থানায় নিয়ে আসে। 

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে মুঠোফোনে বলেন, একটি ট্রাক এবং পিকআপ ভ্যান ওভারটেক করার সময় পথচারী মা ও ছেলে পিকআপ ভ্যানের চাপায় ঘটনাস্থলেই মৃত্যু হয়। এ ঘটনায় আমতলী থানায় একটি মামলা প্রক্রিয়াধিন।

জাগরণ/আরকে