• ঢাকা
  • শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: মার্চ ১৫, ২০২২, ০২:১৭ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ১৫, ২০২২, ০৮:১৭ এএম

লোহাগড়ায় দ্বিতীয় বিয়ে করায় স্বামীকে কুপিয়েছে গৃহবধূ

লোহাগড়ায় দ্বিতীয় বিয়ে করায় স্বামীকে কুপিয়েছে গৃহবধূ

লোহাগড়া প্রতিনিধি 
নড়াইল লোহাগড়ার ছাগলছিড়া গ্রামে দ্বিতীয় বিয়ে করায় রাতের আঁধারে বিছানায় ঘুমিয়ে থাকা স্বামীকে কুপিয়েছে প্রথম স্ত্রী সিমা বেগম। 

সোমবার (১৪ মার্চ) রাতে নিজ ঘরে এ ঘটনা ঘটে।

আহত মারুফ মোল্যা (৩৫) কে রাতেই প্রথমে কাশিয়ানী হাসপাতালে ভর্তি করলে সেখানে তার অবস্থার অবনতি হলে ফরিদপুরের ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করে। সেখান থেকে মঙ্গলবার (১৫ মার্চ) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত মারুফ মোল্যা লোহাগড়া সদর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ছাগলছিড়া গ্রামের ইয়াসিন মোল্যার ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মারুফ মোল্যা ও সিমা বেগম দম্পতির ৬ বছর বয়সের একটি কন্যা সন্তান রয়েছে। কিন্তু মারুফ মোল্যা স্ত্রী সন্তান রেখে দ্বিতীয় বিয়ে করায় সিমা বেগম ক্ষীপ্ত হয়ে সোমবার রাতে ঘুমের মধ্যে গৃহবধূ মারুফ মোল্যার গোপন স্থানে আঘাত করলে সে অচেতন হয়ে পড়লে তাকে কাঁচি দিয়ে এলোপাথারি ভাবে কুপিয়ে জখম করে সেখানে দাড়িয়ে থাকে। 

তারা আরো জানান, মারুফ মোল্যার চিৎকারে আশপাশের লোকজন ঘরের দরজা ভেঙে তাকে উদ্বার করে প্রথমে কাশিয়ানী হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে ফরিদপুরের ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করে। সেখান থেকে মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সিমা বেগমকে আটক করা হয়েছে, তবে পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জাগরণ/আরকে