• ঢাকা
  • শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: মার্চ ১৬, ২০২২, ০২:০৩ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ১৬, ২০২২, ০৮:০৩ এএম

রায়গঞ্জে অগ্নিকাণ্ডে অর্ধকোটি টাকার মালামাল পুড়ে ছাই

রায়গঞ্জে অগ্নিকাণ্ডে অর্ধকোটি টাকার মালামাল পুড়ে ছাই

সিরাজগঞ্জের রায়গঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪ দোকানে প্রায় অর্ধকোটি টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। পরে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক কোটি টাকার মালামাল উদ্ধার করেছে। 

বুধবার (১৬ মার্চ) ভোরে উপজেলার চান্দাইকোনা পাবনা বাজারে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

ক্ষতিগ্রস্থ পলাশ বীজ ভান্ডারের স্বতাধীকারী পলাশ চন্দ্র জানান, তার পাশে দুলাল হাওয়ালদারের বেকারীর দোকান থেকে বিদ্যুতের সর্টসার্কিটের মাধ্যমে অগ্নিকাণ্ডের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যে তার নিজ দোকান পলাশ বীজ ভান্ডার, দুলাল হাওয়ালদারের বেকারীর দোকান, ইমন শেখের সার কীটনাশকের দোকান, কেদার ধরের বেকারীর দোকানসহ ৪ দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়। ফায়ার সার্ভিসের কর্মিরা বিলম্বে আসায় ক্ষতির পরিমান বৃদ্ধি পেয়েছে এমন অভিযোগ স্থানীয়দের। 

তবে রায়গঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনেন এবং ক্ষতিগ্রস্থ দোকানের আশে পাশের দোকানের প্রায় কোটি টাকার মালামাল ক্ষতির হাত থেকে উদ্ধার করেন। 

রায়গঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তৃপ্তি কণা মন্ডল জানান, সকালেই উপজেলা কৃষি কর্মকর্তা মো: শহিদুল ইসলাম ক্ষতিগ্রস্থ দোকানগুলো পরিদর্শন করেছেন এবং আমিও ঘটনাস্থল সরেজমিন দেখার জন্য যাচ্ছি। সেই সাথে ক্ষতিগ্রস্থ দোকান মালিকদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগীতা করা হবে।

জাগরণ/আরকে