• ঢাকা
  • শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: মার্চ ১৯, ২০২২, ০২:৩৪ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ১৯, ২০২২, ০৮:৩৪ এএম

ঠাকুরগাঁওয়ে টিসিবির পন্য বিক্রি শুরু রবিবার 

ঠাকুরগাঁওয়ে টিসিবির পন্য বিক্রি শুরু রবিবার 

ঠাকুরগাঁওয়ে টিসিবির পন্য বিক্রয়, নতুন ও পুরাতন উপকারভোগী এবং টিসিবির ব্যবস্থাপনা বিষয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ মার্চ) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়। 

এ সময় বক্তব্য দেন জেলা প্রশাসক মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মামুন ভুইয়া, এনডিসি শামছুজ্জামান আসিফ, প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, প্রেস ক্লাবের সহ সভাপতি জাকির মোস্তাফিজ মিলু, সাংবাদিক নাজমুল ইসলাম প্রমুখ। 

সংবাদ সম্মেলনে জানানো হয়, রবিবার (২০ মার্চ) থেকে জেলায় টিসিবির পন্য বিক্রয় কার্যক্রম শুরু হবে। জেলায় মোট ৯২ হাজার ৬৮৮ জন এ সুবিধার আওতায় আসবেন। এর মধ্যে সদর উপজেলা ও পৌরসভায় ৩৯ হাজার ৯২৫, বালিয়াডাঙ্গী উপজেলায় ১১ হাজার ৭৭৬, রানীশংকৈলে ১৪ হাজার ৮৪০, পীরগঞ্জে ১৬ হাজার ৫৯৩ ও হরিপুর উপজেলায় ৯ হাজার ৫৫৪ জন । 

টিসিবি’র পন্যের মধ্যে ১১০ টাকা প্রতি লিটারে ২ লিটার সোয়াবিন তেল, ৫৫ টাকা প্রতি কেজি হিসেবে ২ কেজি চিনি ও ৬৫ টাকা প্রতি কেজি হিসেবে ২ কেজি মসুর ডালের প্যাকেজ মূল্য ৪৬০ টাকা নির্ধারণ করা হয়েছে। টিসিবির মাধ্যমে ক্রয়ক্রত যে কোন পন্য সামগ্রী খোলা বাজার বা অন্য কারো কাছে পাওয়া গেলে তাৎক্ষনিকভাবে মোবাইল কোর্টের মাধ্যমে শাস্তির ব্যবস্থা করা হবে। 


জাগরণ/আরকে