• ঢাকা
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: মার্চ ২০, ২০২২, ০১:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২০, ২০২২, ০৭:৩৮ এএম

কমলগঞ্জে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা পুলিশের 

কমলগঞ্জে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা পুলিশের 

কমলগঞ্জ প্রতিনিধি 
মৌলভীবাজার কমলগঞ্জ আদমপুর ইউনিয়নের মধ্যভাগ বাজারে ফার্মেসী মালিককে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টার অভিযোগ পাওয়া গেছে ২ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে। 

শনিবার (১৯ মার্চ) রাতে আদমপুর ইউনিয়নের মধ্যভাগ বাজারের নিউ মেডিসিন কর্ণার নামক ফার্মেসীতে ঘটনাটি ঘটে।

জানা গেছে কমলগঞ্জ থানার সাদা পোশাকধারী দুই এসআই সিরাজুল ইসলাম ও হারুন-অর-রশীদ ফার্মেসীতে যেয়ে স্বপন কুমার সিংহ নামে দোকানদারকে ফাঁসানোর চেষ্টা করেন। কিন্তু জনতার রোষানলে পড়ে তারা চলে যেতে বাধ্য হন। 

আদমপুর ইউনিয়নের চেয়ারম্যান আবদাল হোসেন জানান, শনিবার রাত ৯ টায় স্বপন কুমার সিংহের নিউ মেডিসিন কর্ণারে আসেন দুই পুলিশ কর্মকর্তা আসেন। তল্লাশির নামে ফার্মেসী তছনছ করতে থাকেন। কমলগঞ্জ থানার এসআই সিরাজুল ইসলাম ও এসআই হারুন-অর-রশীদ মাদক উদ্ধারের নামে এক পর্যায়ে নিজেদের কাছে থাকা কয়েকটি ইয়াবা দোকানের ভেতর রেখে বলেন, এগুলো এ ফার্মেসীতে পাওয়া গেছে। 

তিনি বলেন, তল্লাশি চলার সময়ে সেখানে জড়ো হন স্থানীয় জনতা। তারা বিক্ষুদ্ধ হয়ে এসআই দুজনের কর্মকাণ্ডের প্রতিবাদ জানান এবং অনেকক্ষণ অবরুদ্ধ করে রাখেন। পরে প্রায় আধা ঘন্টা পরে ফার্মেসী মালিককে ছাড়াই তারা থানায় ফিরতে বাধ্য হন। 

আবদাল হোসেন  বলেন, ফার্মেসী মালিক খুবই ভালো ও নিরীহ মানুষ। তিনি মাদকের সাথে জড়িত আমাদের জানা নেই। স্থানীয় বাজারের ব্যবসায়ীসহ একাধিক ব্যাক্তি বলেন ফার্মেসী মালিক স্বপন কুমার সিংহ একজন ভালো মানুষ অযথা তাকে হয়রানি করতেই পুলিশ এমন করেছে। 

অভিযোগ সম্পর্কে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান বলেন, এখানে তেমন কোনো ঘটনা ঘটেনি।  কিছুটা ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছিল। সমাধান হয়ে গেছে। 

জাগরণ/আরকে