• ঢাকা
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: মার্চ ২২, ২০২২, ০৫:৩৬ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২২, ২০২২, ১১:৩৬ এএম

মদ্যপ অবস্থায় তরুণীর ঘরে মেম্বারের ছেলে 

মদ্যপ অবস্থায় তরুণীর ঘরে মেম্বারের ছেলে 
আটককৃত ব্যক্তি

খুলনার মোংলা উপজেলার কানাইনগরের খ্রিস্টানপাড়া এলাকায় জাতীয় জরুরি সেবার হটলাইন নম্বর ৯৯৯-এ ফোন পেয়ে এক তরুণীর ঘর থেকে মদ্যপ অবস্থায় স্থানীয় ইউপি মেম্বারের ছেলেকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (২১ মার্চ) দিনগত রাত ১টার পর ওই এলাকার বাসিন্দা গিলবাট সরদারের মেয়ের ঘর থেকে তাকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি উপজেলার চাঁদপাই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি মেম্বার মো. সুলতান হাওলাদারের ছেলে জাকির হাওলাদার (৩৬)।

৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিবাস সরদার, সহসভাপতি মুনসুর খাঁ ও তরুণীর চাচা ডেবিট সরদার জানান, জাকির মদ খেয়ে প্রায়ই ওই ঘরে আসেন। ঘটনার দিন গভীর রাতে একইভাবে ওই ঘরে এসে অবস্থান নেন। পরে মেয়েটি ৯৯৯ নম্বরে কল দিলে পুলিশ এসে রাতেই জাকিরকে মদ্যপ অবস্থায় আটক করে থানায় নিয়ে যায়।

মোংলা থানার উপপরিদর্শক (এসআই) দেবজিৎ কুমার সানা এ তথ্য নিশ্চিত করে জানান, সোমবার (২১ মার্চ) রাতে জাকির মদ খেয়ে ভুক্তভোগী তরুণীর ঘরে ঢুকে অবস্থান করছিলেন। পরে তরুণী ৯৯৯ নম্বরে ফোন দেন। ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে জাকিরকে আটক করা হয়।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, ভুক্তভোগী তরুণী কোনো অভিযোগ না দেওয়ায় আটক জাকিরকে ৩৪ ধারায় আজ মঙ্গলবার দুপুরে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে।

ইউএম