• ঢাকা
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: মার্চ ২৭, ২০২২, ০৩:২৩ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৭, ২০২২, ০৯:২৩ এএম

ময়মনসিংহে পৃথকস্থানে দুইজনকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহে পৃথকস্থানে দুইজনকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহের নান্দাইলে মাহফুজুর রহমান সাজিদ (১৬) নামে এক কিশোরকে নিজ ঘরে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

শনিবার (২৬ মার্চ) দিবাগত রাতে উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের রহিমপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত মাহফুজুর রহমান সাজিদ ওই এলাকার মৃত সাহাব উদ্দিনের ছেলে। সে স্থানীয় একটি মাদরাসায় লেখাপড়া করতো।

নান্দাইল থানার ওসি মিজানুর রহমান আকন্দ বিষয়টি নিশ্চিত বলেন, নিহতের বড় ভাই শুভ চিকিৎসার জন্য পার্শ্ববর্তী কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলায় তার খালার বাড়িতে ছিলেন। তার মা একই উপজেলার বাকচাঁন্দা গ্রামে বাবার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। ঘটনার রাতে মাহফুজুর রহমান সাজিদ বাড়িতে একা থাকার সুযোগে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে বিছানার ওপর ফেলে রেখে যান। পরে স্থানীয়রা সকালে বিষয়টি টের পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে যেয়ে মরদেহ উদ্ধার করে।

অপরদিকে জেলার তারাকান্দায় কুলসুম বেগম (৫৩) নামে এক বৃদ্ধাকে গলা কেটে হত্যার করা হয়েছে। এ ঘটনায় দুই যুবককে আটকের পর পুলিশে দিয়েছেন এলাকাবাসী। 

শনিবার (২৬ মার্চ) দুপুরের দিকে উপজেলার বিসকা ইউনিয়নের বাতিকুরা গামের গুদাআলির সড়ক এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত কুলসুম বেগম একই ইউনিয়নের সানুড়া এলাকার মৃত আবুল হোসেনের মেয়ে।

স্থানীয় সূত্র জানায়, আটক দুই যুবকের আগে থেকেই ওই নারীর বাড়িতে আসা-যাওয়া ছিল। গত দুইদিন আগে দুই যুবক ওই নারীর বাড়িতে আসেন। ঘটনার দিন দুপুরে হঠাৎ ঘর থেকে চিৎকারের শব্দ আসলে প্রতিবেশীরা ঘরে গিয়ে গলাকাটা অবস্থায় নারীর মরদেহ দেখতে পান। এ সময় ঘরে থাকা দুই যুবক পালানোর চেষ্টা করলে এলাকাবাসী তাদের আটক করে থানায় খবর দেন। 

পুলিশ মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে পাঠায়।

তারাকান্দা থানার ওসি আবুল খায়ের বলেন, ওই দুই যুবক ঢাকা থেকে প্রায়ই ওই নারীর বাড়িতে আসতো। কিন্তু কেন আসত তার প্রতিবেশীরা কেউ জানাতে পারেনি। 

জাগরণ/আরকে