• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: মার্চ ২৭, ২০২২, ০৪:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৭, ২০২২, ১০:৪৫ এএম

নীলফামারীতে অগ্নিকাণ্ডে ১৩ দোকান ভস্মিভুত

নীলফামারীতে অগ্নিকাণ্ডে ১৩ দোকান ভস্মিভুত

নীলফামারী জেলার ডোমারে ভয়াবহ অগ্নিকান্ডে ১৩ টি দোকানের সব পুড়ে ছাই হয়ে গেছে। 

রবিবার (২৭ মার্চ) ভোররাতে উপজেলার গোমনাতি ইউনিয়নের দক্ষিন গোমনাতি সন্নাসী বাজারে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, শনিবার রাতে সন্নাসী বাজারের দোকানিরা দোকান বন্ধ করে বাড়ি চলে যান। ভোররাতে সন্নাসী বাজারে আগুন দেখা দিলে লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা চালান। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে ডোমার ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে দুই ঘন্টা চেস্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। তবে ফায়ার সার্ভিস আসার আগেই একরামুল, খমির উদ্দিন, মহুবার, অরুনসহ ১৩ দোকানের সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। 

আগুনে পুড়ে যাওয়া দোকানদার বুলবুল ইসলাম জানান, রাত ১১ টায় দোকান বন্ধ করে বাড়ি যাই। ভোররাতে লোকজন ডেকে তুলে জানায় দোকানে আগুন লেগেছে। আমি বাজারে গিয়ে দেখি আমার মুদি দোকানটি সম্পুর্নরুপে পুড়ে ছাই হয়ে গেছে।

ইউপি চেয়ারম্যান আহম্মেদ ফয়সাল শুভ বলেন, ক্ষতিগ্রস্তদের তালিকা করে উপজেলা পরিষদে প্রেরণ করা হবে। যাতে ক্ষতিগ্রস্তরা সহযোগীতা পেতে পারে।

ডোমার ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার সায়িদ মো: ইমরান আগুনে ১৩ টি দোকান পুড়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা আগুন নিয়ন্ত্রনে নেই। আগুনে পুড়ে যাওয়া দোকানের ক্ষয়ক্ষতির তালিকা করা হচ্ছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শর্ট সার্কিটের মাধ্যমে এই আগুনের সূত্রপাত হয়েছে।

জাগরণ/আরকে