• ঢাকা
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: মার্চ ২৭, ২০২২, ০৭:৫৬ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৭, ২০২২, ০১:৫৬ পিএম

বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিকার গোপন ছবি ফেসবুকে পোস্ট 

বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিকার গোপন ছবি ফেসবুকে পোস্ট 

বগুড়ার শাজাহানপুর উপজেলায় এক এসএসসি পরীক্ষার্থীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগমাধ্যাম ফেসবুকে পোস্ট দেওয়ার অভিযোগ উঠেছে তার প্রেমিকের বিরুদ্ধে।

রবিবার (২৭ মার্চ) দুপুরে শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে এ ঘটনায় মেয়ের মা বাদী হয়ে শাজাহানপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার আড়িয়া ইউনিয়নের জামালপুর বগুড়াপাড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে হাবিবুর রহমান ওরফে হাবিবের (২১) সঙ্গে ৬ মাস আগে একই ইউনিয়নের মানিকদিপা পদ্মপাড়া গ্রামের এক এসএসসি পরিক্ষার্থী এক তরুণীর মোবাইল ফোনে বন্ধুত্ব গড়ে ওঠে। এক পর্যায়ে হাবিব ওই মেয়েকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু ভুক্তভোগী তরুণীর পরিবার তাতে রাজি না হলে তার অশালীন ছবি ফেসবুকে পোস্ট করে হাবিব।

এ নিয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সালিস-বৈঠকে বসলে হাবিব সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবি পোস্ট করবে না মর্মে মৌখিকভাবে অঙ্গীকার করে। কিন্তু গত শুক্রবার (২৫ মার্চ) মেয়েটির ছবি এডিট করে আপত্তিকর অশালীন ছবি তৈরি করে হাবিব তার ফেসবুক আইডিতে পোস্ট করে বলে অভিযোগ উঠেছে।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের চেষ্টা চলছে।

ইউএম