• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ৩০, ২০২২, ০৪:০৮ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ৩০, ২০২২, ০৪:০৮ পিএম

সিদ্ধিরগঞ্জে গৃহবধূকে এসিড নিক্ষেপের অভিযোগে স্বামী গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জে গৃহবধূকে এসিড নিক্ষেপের অভিযোগে স্বামী গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে স্ত্রীর উপর দাহ্য পদার্থ (এসিড) নিক্ষেপকারী স্বামী মো: জহিরুলকে (৩৮) আড়াইহাজার থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। 

বুধবার (৩০ মার্চ) দুপুরে র‌্যাব-১১ এর স্কোয়াড্রন লিডার একেএম মুনিরুল আলমের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে রোববার (২৭ মার্চ) সিদ্ধিরগঞ্জে মিজমিজি পাইনাদি এলাকার লতিফ বাবুর্চির বাড়ির ভাড়াটিয়া গার্মেন্ট কর্মী মোসা: রোজিনা আক্তারের শরীরে দাহ্য পদার্থ দিয়ে আগুন ধরিয়ে দেয় তার স্বামী মো: জহিরুল। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়র করেন।

র‌্যাব জানায়, ঘটনার দিন আসামী নেশা করার জন্য ভিকটিমের (স্ত্রী রোজিনা) নিকট টাকা দাবী করে। ভিকটিম নেশার টাকা দিতে অস্বীকৃতি জানালে তার পাষন্ড স্বামী ক্ষিপ্ত হয়ে হত্যার উদ্দেশ্যে তার গায়ে দাহ্য পদার্থ নিক্ষেপ করে আগুন দেয়। তখন ভিকটিমের ডাক-চিৎকার শুনে আশপাশের লোকজন এসে ভিকটিমের গায়ে পানি ঢেলে আগুন নেভানোর চেষ্টা করে। এই সুযাগে পাষন্ড স্বামী পালিয়ে যায়। 

পরে ভিকটিমের আত্মীয়-স্বজন ও প্রতিবেশি ভিকটিমকে উদ্ধার করে স্থানীয় মা হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাষ্টিক সার্জারি ইনষ্টিটিউটে প্রেরণ করেন। ভিকটিম বর্তমানে সেখানে মূমুর্ষূ অবস্থায় চিকিৎসাধীন আছে।

জাগরণ/আরকে