• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৩, ২০২২, ১২:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৩, ২০২২, ১২:৩৮ পিএম

কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্র অপহরণকারী গ্রেফতার

কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্র অপহরণকারী গ্রেফতার

কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্র নাঈমের অপহরণকারী র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে। 

র‌্যাব জানায়, ২৭ মার্চ কুষ্টিয়া সদর থানার জুগিয়া পালপাড়ার আশরাফুল উলুম মাদ্রাসার ছাত্র জুগিয়া মাঠপাড়া গ্রামের মো: মিল্টন শেখের ছেলে মো: নাঈম (১৩) নিখোঁজ হয়। নিখোঁজের পর ২৮ মার্চ ছাত্রের মা কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে অভিভাবকের মোবাইল ফোনে অজ্ঞাতনামা ব্যক্তি এক লক্ষ টাকা মুক্তিপন দাবি করে। এই সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া র‌্যাব-১২, সিপিসি-১ ক্যাম্পের সদস্যরা অপহরণকারীদের গ্রেফতারের জন্য অভিযান শুরু করে। 

বৃহস্পতিবার (৩১ মার্চ) নিখোঁজ নাঈমকে উদ্ধার অভিযানের এক পর্যায়ে অপহরণকারীরা কুষ্টিয়ার পোড়াদহ এলাকায় ছাত্রটিকে ফেলে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে ওই ছাত্রের বাবা বাদী হয়ে ১ এপ্রিল কুষ্টিয়া মডেল থানায় অজ্ঞাতনামা ৫/৬ জনকে আসামী করে একটি অপহরণ মামলা দায়ের করেন। 

এরই ধারাবাহিকতায় শুক্রবার (১ এপ্রিল) রাত সাড়ে ১০ টার সময় মেহেরপুর জেলার সদর থানাধীন রনি আবাসিক হোটেল থেকে অপহরণ চক্রের মূল আসামী মো: লিখন মিয়া (২৭) কে গ্রেফতার করে। সে মেহেরপুর জেলার মুজিবনগর থানার কোমরপুর গ্রামের  আজিজুল বিশ্বাস ধনার ছেলে। পরে গ্রেফতারকৃতকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুষ্টিয়া জেলার সদর থানায় হস্তান্তর করা করা হয়।

জাগরণ/আরকে