• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: এপ্রিল ৫, ২০২২, ১১:২৩ এএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৫, ২০২২, ০৫:২৩ এএম

প্রেমিকাকে ছুরিকাঘাত করে তরুণের বিষপান

প্রেমিকাকে ছুরিকাঘাত করে তরুণের বিষপান

নরসিংদীর রায়পুরায় নেহা মনি (১৬) নামে স্কুলপড়ুয়া এক প্রেমিকাকে ছুরিকাঘাত করে বিষপান করেছে রবিন মিয়া (১৬) নামে এক তরুণ।

সোমবার (৪ এপ্রিল) দুপুরে রায়ফুরা উপজেলার আমীরগঞ্জ ইউনিয়নের দক্ষিণ মির্জানগর গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

নেহা মনি ও অভিযুক্ত রবিন মিয়া দক্ষিণ মির্জানগর গ্রামের বাসিন্দা এবং দক্ষিণ মির্জানগর আসমাতুন্নেসা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানান,  রবিন ও নেহা মনি নামে দুই শিক্ষার্থীর পূর্ব পরিচয় এবং প্রেমের সম্পর্ক ছিল। গত শুক্রবার নেহা মনির অন্যত্র বিয়ে দেয় তার পরিবার। সোমবার দুপুরে বিদ্যালয়ে ক্লাস শেষে উভয়েই বাড়ি ফিরছিল। এসময় হঠাৎ রবিন নেহার সাথে তর্কে লিপ্ত হয়। এক পর্যায়ে রবিন নেহার মুখে ছুরিকাঘাত করে নিজে বিষপান করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়।

আমীরগঞ্জ ইউনিয়ন পরিষদের সদস্য আবু বক্কর জানান, বিষপানের ঘটনা শুনে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি ওই মেয়েকে নাকি ছুরিকাঘাত করার পর বিষপান করে রবিন। তবে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল কি না এ বিষয়ে নিশ্চিত জানি না।

হাসনাবাদ বাজার পুলিশ ফাঁড়ির এসআই ফরিদ উদ্দিন জানান,  দুজনের মধ্যে প্রেম ছিল বলে স্থানীয়ভাবে জানা গেছে। দুজনেরই চিকিৎসা চলছে। এখন পর্যন্ত কেউ কোনো লিখিত অভিযোগ করেনি। চিকিৎসা শেষে আইনি ব্যবস্থা নেয়া হবে।

জাগরণ/আরকে