• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: এপ্রিল ৫, ২০২২, ০২:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৫, ২০২২, ০২:৩৮ পিএম

মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

মুন্সীগঞ্জে আলু পাহারা দেওয়ার সময় মিজান হোসেন (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় আব্দুর রহমান নামে আরেক যুবক আহত হয়েছেন।

সোমবার (৪ এপ্রিল) দিবাগত রাত ২টার দিকে আধারা ইউনিয়নের সোমার ঢালীকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নিজাম স্থানীয় আলী আকবরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গভীর রাত ২ টার দিকে সদরের চরাঞ্চল সোমার ঢালীকান্দি এলাকায় জমি থেকে তোলা আলু পাহারা দিচ্ছিলেন নিজাম ও আব্দুর রহমান। রাত ২টার দিকে সেখানে হামলা চালায় প্রতিপক্ষ মিজিকান্দি এলাকার মেহেদী হাসান ওরফে সুপার মিজিসহ চার-পাঁচজন। মিজানকে কুপিয়ে জখম ও আব্দুর রহমানকে পিটিয়ে আহত করেন হামলাকারীরা। এ সময় দৌড়ে আব্দুর রহমান প্রাণে বাঁচলেও ঘটনাস্থলে মৃত্যু হয় মিজানের।

নিহতের খালাতো বোন রেহানা বেগম বলেন, সম্প্রতি আলু গাছ পরিচর্যা নিয়ে মিজানের সঙ্গে সুপার মিজির কথা কাটাকাটি হয়। এ থেকে তাদের মধ্যে বিরোধ চলছিল। এর জের ধরে এ হামলায় এ হত্যার ঘটনা ঘটেছে।

মুন্সীগঞ্জ সদর থানার পরিদর্শক (ওসি তদন্ত) রাজীব খান বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ হামলা ঘটনা ঘটেছে বলে নিহতের পরিবার আমাদের জানিয়েছেন। আমরাও এ ঘটনা তদন্ত করে দেখছি। নিহতের মরদেহ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অপর আহত যুবককে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযানে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে।

জাগরণ/আরকে