• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২২, ০৪:৫০ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৮, ২০২২, ১০:৫০ এএম

দর্শনায় ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১

দর্শনায় ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা থানার দক্ষিণ চাঁদপুর মাসুমা জান্নাত মহিলা মাদ্রাসায় ১০ বছরের শিশু ছাত্রীকে ধর্ষণের অভিযোগে পুলিশ শিক্ষক গোলাম কিবরিয়াকে গ্রেফতার করেছে।

পরিবার সূত্রে জানা যায়, ১২ দিন আগের এই কলঙ্কিত ঘটনা ঘটিয়েছে কথিত এই শিক্ষক। শিক্ষার জন্য আমার মেয়েকে দর্শনা পৌর শহরের দক্ষিণ চাঁদপুর অবস্থিত মাসুমা জান্নাত মহিলা মাদ্রাসায় ভর্তি করা হয়।

বর্তমানে আমার মেয়ে তৃতীয় শ্রেণীর ছাত্রী। আরও সূত্রে জানা গেছে। চুয়াডাঙ্গা জেলার দর্শনায় মাসুমা জান্নাত মহিলা মাদ্রাসায় গত ১২ দিন আগে রাতে চুয়াডাঙ্গা জেলার দর্শনা পৌরশহরে দক্ষিণ চাঁদপুর তেঁতুল তলা নামক স্থানে মাসুমা জান্নাত মহিলা মাদ্রাসায় এ ঘটনা ঘটে। একদিন আগে এক শিক্ষার্থী ছুটিতে গিয়ে আমার পরিবারকে সব জানায়। পরে মেয়েটির পিতা মেয়ের সাথে মাদ্রাসায় দেখা করতে গেলে বাবাকে সব খুলে বলে। এ খবর শুনার পরে স্থানীয় লোকজন মাদ্রাসা শিক্ষক গোলাম কিবরিয়া (৫৫) কে উত্তম মাধ্যম দিয়ে পুলিশকে খবর দেন।

ঘটনাটি জানতে পেরে বৃহস্পতিবার শিশুটির পরিবার থানায় অভিযোগ করেন। মাদ্রাসার সামনে থেকে ১০ বছরের এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগের ভিত্তিতে শিক্ষক গোলাম কিবরিয়াকে আটক করেছে দর্শনা থানা পুলিশ। এ বিষয়ে ধর্ষণের শিকার ছাত্রীর পিতা বাদী হয়ে দর্শনা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।

দর্শনা থানার কর্মকর্তা (ওসি) এইচ এম লুৎফুল কবীর জানান, ধর্ষণের অভিযোগে অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। ভুক্তভোগী শিক্ষার্থীকে মেডিকেল পরীক্ষা-নিরিক্ষার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পরে অভিযোগের ভিত্তিতে শিশু আইনে মামলা দায়ের করা হবে।

জাগরণ/আরকে