• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২২, ১০:০০ এএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৯, ২০২২, ১০:০০ এএম

মনপুরায় গাঁজাসহ আটক ২ 

মনপুরায় গাঁজাসহ আটক ২ 

ভোলার মনপুরা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যানের ছেলেসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের সঙ্গে থাকা দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) বিকেল সাড়ে ৫ টায় উপজেলার হাজিরহাট ইউনিয়নের মজনু মেম্বারের বাড়ির সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পারভিন আক্তার রেবুর ছেলে রুবেল (২৬) ও অপরজন উপজেলার হাজীরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা মানিক মীরের ছেলে রাসেল (২৭)।

পুলিশ জানায়, চট্টগ্রাম থেকে মনপুরায় দেড় কেজি গাঁজার চালান নিয়ে রুবেল ও তার সঙ্গী রাসেল আসছে, এমন খবরে পুলিশের একটি টিম রাস্তায় ওঁত পেতে থাকে। পরে বিকেল সাড়ে ৫টায় তারা মোটরসাইকেলে উপজেলার হাজীরহাট ইউনিয়নের মজনু মেম্বার বাড়ির সামনে আসলে পুলিশ তাদের গতিরোধ করে। এ সময় পুলিশ তল্লাশি চালিয়ে দেড় কেজি গাঁজাসহ তাদের আটক করে।

পুলিশ আরও জানায়, রুবেল একজন পুলিশ কনস্টেবল ছিলেন। মাদকাসক্ত থাকায় ২০১৯ সালে তাকে চাকরিচ্যুত করা হয়। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুবেল মাদকের সাথে দীর্ঘ কয়েকবছর ধরে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদ আহমেদ জানান,  শুক্রবার দুপুরে তাদেরকে আদালতে তোলা হয়েছে।

জাগরণ/আরকে