• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২২, ০২:১৪ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৯, ২০২২, ০৮:১৪ এএম

রাজবাড়ীর স্কুলছাত্রীকে ধর্ষণ ঘটনায় গ্রেপ্তার ১

রাজবাড়ীর স্কুলছাত্রীকে ধর্ষণ ঘটনায় গ্রেপ্তার ১

রাজবাড়ীর গোয়ালন্দে এক স্কুল শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই শিশুর পরিবার গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়েরের পর শুক্রবার (৮ এপ্রিল) বিকালে পুলিশ বকুল শেখ (৪০) নামের একজনকে গ্রেপ্তার করেছে। ধর্ষক স্থানীয় শাহাদৎ মেম্বার পাড়ার মৃত বদর উদ্দিন শেখে’র ছেলে। 

বুধবার দুপুরে দৌলতদিয়া পদ্মা নদীর পাড় ফেরিঘাট এলাকায় ঘটনাটি ঘটে।

পুলিশ ও এলাকাবাসি জানান, বুধবার বেলা দুইটার দিকে স্কুলছাত্রী (১০) নদীতে গোসল করতে যায়। এসময় সুযোগ বুঝে ফেরিঘাট জামে মসজিদের পিছনে শিশুটিকে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিশুটিকে কারো কাছে না বলতে ভয় দেখায়।

বৃহস্পতিবার বিকেলে স্কুলছাত্রীর মা নদীতে গোসল করতে গিয়ে ধর্ষণের বিষয়টি জানতে পারেন। বাড়ি ফিরে মেয়েকে জিজ্ঞাসাবাদ করলে ঘটনার বিস্তারিত মায়ের কাছে খুলে বলে তার মেয়ে। পরে স্কুলছাত্রীর বাবা শুক্রবার সকালে গোয়ালন্দ ঘাট থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় শুক্রবার বিকালে বাড়ি থেকে ধর্ষক বকুল শেখকে গ্রেপ্তার করে। বকুল শেখ এলাকায় ব্যাটারী চালিত অটোরিক্সা চালায়। এর আগে তার নিজের মেয়েকেও ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ধর্ষণের শিকার স্কুলছাত্রীর বাবা অভিযোগে জানান, তার মেয়ের সাথে ঘটনা ঘটার পর দিন জেনেছেন, এ বিষয়ে মামলা দায়ের করার পর আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আমি আসামি বকুলের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, শুক্রবার সকালে অভিযোগ পেয়ে স্থানীয়দের সহযোগিতায় ধর্ষক বকুল শেখকে বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। ডাক্তারী পরীক্ষা করাতে স্কুলছাত্রীকে রাজবাড়ী সদর হাসপাতালে এবং আসামিকে শনিবার সকালে আদালতে পাঠানো হয়েছে। 

জাগরণ/আরকে