• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১০, ২০২২, ১২:১৭ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১০, ২০২২, ১২:১৭ পিএম

পরকীয়ার জেরে বন্ধুকে গুম ঘটনায় গ্রেপ্তার ১

পরকীয়ার জেরে বন্ধুকে গুম ঘটনায় গ্রেপ্তার ১

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বন্ধুর স্ত্রীর সাথে পরকীয়া প্রেমের জেরে বন্ধুকে গুম করার মামলায় প্রেমিক সাবুল হোসেনকে (৩৫) ৮ বছর পর গ্রেপ্তার করেছে পুলিশ। সাবুল হোসেন উত্তর গোতামারী এলাকার আমিন উদ্দিনের ছেলে। 

শুক্রবার (৮ এপ্রিল) বিকেলে ঢাকার গাজীপুরের কাশিমপুর মাধবপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, ৮ বছর আগে প্রতিবেশী বন্ধু আনোয়ার হোসেনের স্ত্রীর সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে সাবুল হোসেন। স্ত্রীর সঙ্গে বন্ধু সাবুলের পরকীয়ার বিষয়টি জানতে পেয়ে তাদের বাঁধা দেন স্বামী আনোয়ার। পরে কৌশলে বেড়াতে যাওয়ার কথা বলে আনোয়ারকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান বন্ধু সাবুল হোসেন। সেই থেকে এখন পর্যন্ত বাড়িতে ফেরেনি আনোয়ার হোসেন। পরে ২০১৪ সালে আনোয়ার হোসেনের মা আনোয়ারা বেগম  স্থানীয় থানায় একটি  সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এদিকে স্বামী আনোয়ার হোসেন নিখোঁজ থাকা অবস্থায় প্রেমিক সাবুল হোসেনের সঙ্গে দ্বিতীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে ঘর সংসার শুরু করে আনোয়ারের স্ত্রী। এতে নিখোঁজ আনোয়ারের মা আনোয়ারা বেগমের সন্দেহ হয়। পরে আদালতে একটি মামলা দায়ের করেন মা আনোয়ারা বেগম। মামলা দায়েরের পর প্রেমিক সাবুল হোসেন আত্মগোপনে চলে যায়।

অবশেষে তথ্য প্রযুক্তির সহায়তায় শুক্রবার বিকেলে গাজীপুরের মাধবপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে হাতীবান্ধা থানা পুলিশ। 

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, হাতীবান্ধা থানার উপ-পুলিশ পরিদর্শক আজিজার রহমান ও তার সঙ্গীয় একটি চৌকসদল গাজীপুর থেকে সাবুল হোসেনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে শনিবার বিকালে গ্রেপ্তার সাবুল হোসেনকে লালমনিরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। নিখোঁজ আনোয়ার হোসেনকে উদ্ধারে চেষ্টা অব্যাহত রয়েছে। 

জাগরণ/আরকে