• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১০, ২০২২, ০৪:৪০ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১০, ২০২২, ০৪:৪০ পিএম

হাতীবান্ধায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

হাতীবান্ধায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আতিয়ার রহমান (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় আব্দুস সালাম (৩৬) নামে অপর একজন আহত হন।

শনিবার (৯ এপ্রিল) গভীর রাতে ঐ উপজেলার মিলন বাজারের হাফেজ সাহেবের মাজারের লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে একটি পাথরবোঝাই ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক-হেলপার পালিয়ে যায়।

নিহত আতিয়ার রহমান উপজেলার বড়খাতা ইউনিয়নের দোলাপাড়া গ্রামের খামারটারী এলাকায় মৃত জসমুদ্দিন ছেলে। এবং আহত আব্দুল সালাম পুর্ব ফকির পাড়ার গ্রামের আব্দুল মালেকের ছেলে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা সুত্রে জানান, মোটরসাইকেলে করে হাতীবান্ধা থেকে বড়খাতায় নিজ বাড়িতে ফিরছিলেন আতিয়ার রহমান ও আব্দুস সালাম। হাফেজ সাহেবের মাজার এলাকায় এলাকায় লালমনিরহাটগামী একটি পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে মহাসড়কে ছিটকে পড়ে আতিয়ার রহমান। সাথে সাথে সেই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে হাতীবান্ধা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল হাকিম আজাদ দৈনিক জাগরণকে জানান, এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক-হেলপার পলাতক রয়েছে।

জাগরণ/আরকে