• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: এপ্রিল ১০, ২০২২, ০৪:৫০ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১০, ২০২২, ১০:৫০ এএম

পুত্রবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক শ্বশুড়

পুত্রবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক শ্বশুড়

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুত্রবধু (১৮) কে ধর্ষণ চেষ্টার অভিযোগে শ্বশুর মোঃ কামাল হোসেন খন্দকারকে (৬০) আটক করেছে পুলিশ। 

শনিবার (৯ এপ্রিল) দিবাগত রাতে পাইনাদি নতুন মহল্লা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় অভিযুক্তের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, বিবাদী প্রায়ই তার পুত্রবধুকে কুপ্রস্তাব দিত এবং বিবাদির প্রস্তাবে রাজি না থাকায় ভিক্টিমকে ভয়ভীতি প্রদর্শণ করত। 

গত ২৪ মার্চ বিকেল ৪ টায় বিবাদির ছেলে ভুক্তভোগীর স্বামীকে দোকান হতে কয়েল আনার জন্য পাঠায় বিবাদী কামাল। পরে বিবাদি ভিক্টিমকে তার সাথে শারিরিক মেলামেশা করতে আহ্বান করে। সে রাজি না হওয়ায় ঘরের দরজা বন্ধ করে তাকে জড়িয়ে ধরলে ভিক্টিম চিৎকার করে এবং তার ডাক-চিৎকারে বাসার অন্য সদস্যরা চলে আসলে বিবাদি তাকে ছেড়ে দেয়। পরে সে থানায় গিয়ে অভিযোগ দিলে পুলিশ অভিযুক্তকে শনিবার রাতে আটক করে। পরদিন ভুক্তভোগীর দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে অভিযুক্তকে আদালতে পাঠায় পুলিশ।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মশিউর রহমান পিপিএম বার জানান, গ্রেফতারকৃত কামাল হোসেন খন্দকারের ছেলে আব্দুল আজিজ জুয়েল কিছুটা বুদ্ধি প্রতিবন্ধী হওয়ায় প্রায়ই তার পুত্রবধুকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ২৪ মার্চ বিকাল ৪ টায় বিবাদির ছেলে ও ভুক্তভোগীর স্বামীকে দোকান হতে কয়েল আনার জন্য পাঠিয়ে ভিক্টিমের সাথে শারীরিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করে। পরে ভুক্তভোগীর অভিযোগ পেয়ে অভিযুক্তকে শনিবার রাতে আটক করা হয়।

জাগরণ/আরকে