• ঢাকা
  • শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: এপ্রিল ১১, ২০২২, ০৪:১৮ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১১, ২০২২, ০৪:১৮ পিএম

অস্ত্রের ভয় দেখিয়ে সন্তানদের সামনে গৃহবধূকে ধর্ষণ

অস্ত্রের ভয় দেখিয়ে সন্তানদের সামনে গৃহবধূকে ধর্ষণ
গ্রেপ্তারকৃত ব্যক্তি

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে সন্তানদের সামনে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত ২ জনের মধ্যে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনার তিনদিন পর রোববার (১০ এপ্রিল) সুমন ভূঁইয়া (৩৮) ও ইউনুস (২৮) নামে দুজনকে আসামি করে মামলা করেন ভুক্তভোগী গৃহবধূর স্বামী। এর আগে গত বৃহস্পতিবার রাতে ফরিদগঞ্জ উপজেলার ভাওয়াল গ্রামে এ ঘটনা ঘটে।

মামলায় গৃহবধূর স্বামী অভিযোগ করেন, বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাতে তিনি বাড়ি ছিলেন না। এ সুযোগে প্রতিবেশী সুমন ও ইউনুস তার বসতঘরে প্রবেশ করে। এ সময় ৩ সন্তানের সামনে ধারাল অস্ত্রের ভয় দেখিয়ে সুমন তার স্ত্রীকে ধর্ষণ করে। তবে ইউনুস ধর্ষণ না করলেও সুমনকে সহযোগিতা করেছে বলে মামলার এজাহারে অভিযোগ করা হয়। এদিকে মামলার পর অভিযান চালিয়ে সুমন ভূঁইয়াকে গ্রেপ্তার করে পুলিশ।

ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন জানান, ভুক্তভোগীর স্বামী পেশায় দিনমজুর। এ ঘটনায় প্রথমে থানায় না এসে জেলা পুলিশ সুপার কার্যালয়ে অভিযোগ করেন তিনি। পরে তা মামলা আকারে থানায় পাঠানো হয়। এরপরই থানা পুলিশ বিষয়টি গুরুত্ব দিয়ে জড়িতদের গ্রেপ্তারে অভিযানে নামে।

তিনি আরও জানান, স্বল্প সময়ের মধ্যে মামলায় অভিযুক্ত প্রধান আসামি সুমন ভূঁইয়াকে গ্রেপ্তার করা হয়। সোমবার (১১ এপ্রিল) গ্রেপ্তারকৃত ব্যক্তিকে চাঁদপুরের আদালতে হাজির করা হয়।