• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২২, ০৩:০৪ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১২, ২০২২, ০৩:০৪ পিএম

শিবপুরে যুবককে কুপিয়ে হত্যা

শিবপুরে যুবককে কুপিয়ে হত্যা

নরসিংদীর শিবপুরে দুর্বৃত্তদের হামলায় মো. নাঈম মিয়া (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন টুটুল (১৮) নামে তার এক বন্ধু। 

সোমবার (১১ এপ্রিল) সন্ধ্যা ৭টায় শিবপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। 

নিহত নাঈম মিয়া শিবপুরের ধানুয়া এলাকার শাহজাহান মিয়ার ছেলে ও শেখ রাসেল শিশু কিশোর পরিষদ শিবপুর পৌর সভা শাখার একাংশের সভাপতি। তিনি পরিবারের সাথে উপজেলা সদরের ডাকবাংলো এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করতেন। 

নিহত নাঈমের মামা মোকারম হোসেন জানান, শিবপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে বন্ধুদের সাথে ইফতার করতে যায় নাঈম। এ সময় সেখানে কয়েকজনের সাথে তার তর্ক-বিতর্ক হয় এবং তাদের মধ্যে ধাওয়ার ঘটনা ঘটে। পরে ইফতার শেষে নাঈম ও তার সহযোগী টুটুল বাড়ি ফেরার পথে একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। দু’জনকে এলোপাতাড়ি কুপিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাঈমকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় একই এলাকার হাসিম মিয়ার ছেলে টুটুলকে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়। 

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন মিয়া জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে ঠিক কী কারণে, আর কে বা কারা এই হত্যার ঘটনা ঘটিয়েছে তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। তদন্ত সাপেক্ষে পরে বলা যাবে।

জাগরণ/আরকে