• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২২, ০১:৩০ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১৮, ২০২২, ০১:৩০ পিএম

কালজানী নদীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  

কালজানী নদীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) টহল দলকে দেখে কালজানী নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজের দুইদিন পর নাজমুল (২৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৭ এপ্রিল) দুপুরে উপজেলার শিলখুড়ি ইউনিয়নের বউবাজার নামক এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত নাজমুল শিলখুড়ি ইউনিয়নের উত্তর ধলডাঙ্গা গ্রামের শুক্কুর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার দুপুরে ওই ইউনিয়নের বউবাজার নামক এলাকায় নদীতে লাশ ভাসতে দেখে পরিবার। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

গত শুক্রবার দিবাগত রাতে নাজমুলসহ তিনজন কালজানী নদীর পারে বসেছিল। এসময় বিজিবি'র (বাংলাদেশ বর্ডার গার্ড) একটি টহল দল সেখানে উপস্থিত হলে তাদেরকে দেখে ভয়ে একজন দৌড়ে পালিয়ে যায়। নাজমুল ও অপরজন নদীতে ঝাঁপ দেয়। ঝাঁপ দেওয়া দু'জনের একজন সাঁতরে তীরে উঠতে পারলেও নাজমুল নিখোঁজই রয়ে যায়। এ ঘটনায় তার পরিবারের লোকজন নিখোঁজ নাজমুলকে খুঁজতে থাকে। খোঁজাখুঁজির এক পর্যায়ে রোববার দুপুরে নিখোঁজ নাজমুলের মৃতদেহ ওই নদী থেকেই উদ্ধার করে পুলিশ। জানিয়েছেন স্থানীয় ইউপি সদস্য আমছার আলী। 

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আলমগীর হোসেন নিখোঁজ যুবকের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহের ময়নাতদন্তের জন্য সোমবার (১৮ এপ্রিল) সকালে কুড়িগ্রাম মর্গে প্রেরন করা হয়েছে।

জাগরণ/আরকে