• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২২, ০২:০৯ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২০, ২০২২, ০৮:০৯ এএম

বাকেরগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

বাকেরগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

বরিশালের বাকেরগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে রনি মোল্লা (৩১) নামে এক যুবক নিহত হয়েছেন। এতে তার আরও দুই ভাই আহত হয়েছেন। আহত সোহেল তার বড় ভাই ও তৌকির তার ছোট ভাই।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মঙ্গলবার (১৯ এপ্রিল) রাত ১২টার দিকে উপজেলার ফরিদপুর ইউনিয়নে ইছাপুরায় মামুন মেম্বার ও রনি মোল্লার লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

এ সময় রনি মোল্লা ও তার দুই ভাইকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা। তাদের শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নেওয়ার পর রাত সাড়ে ৩ টার দিকে রনিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহত রনির স্বজনদের অভিযোগ, মাদক কারবারে বাঁধা দেওয়ায় মামুন মেম্বার এলোপাতাড়ি কুপিয়ে রনিকে হত্যা করেছে। রনির অপর দুই ভাইয়ের অবস্থাও আশঙ্কাজনক বলে তারা দাবি করেন।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন জানান, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে ইতোমধ্যে কাজও শুরু হয়েছে। 

ব‌রিশাল শের-ই বাংলা মে‌ডিকেল কলেজ হাসপাতালের প‌রিচালক ডা. এইচ এম সাইফুল ইসলাম বলেন, র‌নির মাথাসহ শরীরের বিভিন্নস্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পর আরও বিস্তারিত বলা সম্ভব হবে।

জাগরণ/আরকে