• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: এপ্রিল ২২, ২০২২, ০৪:২৮ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২২, ২০২২, ১০:২৮ এএম

সুরমা নদীতে যুবকের মরদেহ উদ্ধার

সুরমা নদীতে যুবকের মরদেহ উদ্ধার

দোয়ারাবাজার প্রতিনিধি
সুরমা নদীতে মাছ ধরতে গিয়ে মতিউর রহমান (২৬) নামে এক যুবক নিখোঁজ হওয়ার ৪দিন পর তার মৃতদেহ  উদ্ধার করেছে পুলিশ। সে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার নোয়ারাই ইউনিয়নের লক্ষিবাউর গ্রামের আফতাব মিয়ার ছেলে। 

শুক্রবার (২২ এপ্রিল) দুপুরে দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের ভূজনা এলাকায় নদীর  ড্রেজারের পাইবে আটকানো ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে দোয়ারাবাজার থানা পুলিশ। পরে নিহত ওই যুবকের সুরতহাল রিপোর্ট তৈরী শেষে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন দোয়ারাবাজার  থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান। 

জানা যায়, মঙ্গলবার রাতে গ্রামের আব্দুর রহিমের ছেলে জাবির মিয়া সুরমা নদীতে মাছ ধরতে মতিউর রহমানকে ডেকে নেয়। ওই রাতে জাবির মিয়া বাড়ি ফিরে আসলেও মতিউর রহমান আর বাড়ি ফিরেনি। এ ঘটনায় মতিউর রহমান  নিখোঁজ হওয়ার পরদিন এ বিষয়ে তার পরিবারের পক্ষ থেকে ছাতক থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। মতিউর নিখোঁজ হওয়ার ঘটনায় ছাতক থানা পুলিশ ৩ জনকে আটকের পর তাদের জিজ্ঞাসাবাদ করছে। 

ছাতক থানার উপ-পরিদর্শক আতিকুল আলম খন্দকার বলেন, নিখোঁজ মতিউর রহমানের মৃত্যুর বিষয়টি তদন্ত চলছে। এই ঘটনাটি এখনও রহস্যাবৃত।

জাগরণ/আরকে