• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: এপ্রিল ২২, ২০২২, ০৪:৫৯ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২২, ২০২২, ১০:৫৯ এএম

গৌরনদীতে সাবেক সেনার পা ভাঙলো ব্যাংক ম্যানেজার

গৌরনদীতে সাবেক সেনার পা ভাঙলো ব্যাংক ম্যানেজার

গৌরনদী প্রতিনিধি
সোনালী ব্যাংকের ম্যানেজার ও ব্যাংকের আনসার সদস্যেদের বিরুদ্ধে সাবেক সেনা সদস্য আব্দুস ছালাম খলিফা (৬৫) উপর হামলা চালিয়ে পা ভেঙ্গে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। আহতকে উদ্ধার করে গুরুতর অবস্থায় লেবুখালী সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। 

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২১ এপ্রিল) বেলা এগারটার দিকে বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া সোনালী ব্যাংক শাখায়। এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আহতের ভাই শাহিন খলিফা।

শুক্রবার (২২ এপ্রিল) সকালে আহত সাবেক সেনা সদস্যে আব্দুস সালাম জানান, ১৩ এপ্রিল (মঙ্গলবার) গভীর রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডে নলচিড়া বাজারে আমার মালিকাধীন ইলেকট্রনিক্স সামগ্রীর দোকানে আগুন লেগে পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ২৫ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়। আগুনে পুড়ে যাওয়া দোকানের নামে পূর্ব থেকেই নলচিড়া সোনালী ব্যাংক শাখায় ইন্স্যুরেন্স করা ছিল। বৃহস্পতিবার ইন্স্যুরেন্সের প্রয়োজনীয় কাগজপত্র আনতে ব্যাংকের ওই শাখায় গেলে ব্যাংকের ম্যানেজার জুয়েল সরকার ১৭ এপ্রিল ইন্সুরেন্স ইস্যুকরা কাগজপত্রে স্বাক্ষর করতে বলেন। 

তিনি (সালাম) অভিযোগ করে বলেন, দোকান পুড়ে গেছে ১৩ এপ্রিল রাতে। আর ব্যাংক ম্যানেজার ১৩ এপ্রিলের পরিবর্তে ১৭ এপ্রিল আগুন লেগেছে এই মর্মে কাগজপত্র দেয়ার কথা জানায়। ব্যাংক ম্যানেজারের এ অনিয়মের বিষয়টি মেনে না নেয়ায় তার (ব্যাংক ম্যানেজার) সাথে বাগবিতন্ডা হয়। একপর্যায়ে ব্যাংক ম্যানেজার জুয়েল সরকার ও ব্যাংকের আনসার সদস্যরা আমার (সালাম) উপর হামলা চালিয়ে পা ভেঙ্গে দেয়।

অভিযোগ অস্বীকার করে নলচিড়া সোনালী ব্যাংকের ম্যানেজার জুয়েল সরকার জানান, আব্দুস সালাম খলিফা ব্যাংকের লোন ডকুমেন্ট ফাইলের কাগজপত্র নিয়ে দৌঁড়ে পালাচ্ছিল, তাই তাকে আনছার সদস্যরা ধাওয়া করে ধরেছেন। তারা হয়তো একটু মারধর করতে পারেন। আমি কোন মারধর করিনি। 

পা ভাঙার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, সেটা তো মেডিকেল রিপোর্টেই জানা যাবে কিভাবে তার পা ভেঙেছে। 

এ ব্যাপারে গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, বিষয়টা আমরা শুনেছি। তবে এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জাগরণ/আরকে