• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২২, ১০:৪৯ এএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২৩, ২০২২, ০৪:৪৯ এএম

সেনবাগে গরু চোর আটক

সেনবাগে গরু চোর আটক

সেনবাগ প্রতিনিধি
নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ দুইটি চোরাই গরুসহ শহীদুজ্জামান প্রকাশ সেলিম (৫০) নামের এক গরু চোরকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত সেলিম বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর গ্রামের ছাদু মিয়া ড্রাইভারের ছেলে। এ ঘটনায় জড়িত সেনবাগ উপজেলার বালিয়াকান্দি গ্রামের ইউসুফ মেইকারের ছেলে জাকির হোসেন প্রকাশ শিপন (২৬) ও লিটন (২৮) জাহাঙ্গীর ড্রাইভার (৪০) পালিয়ে যায়।

গরু চুরির ঘটনায় মো. ইয়াছিন প্রকাশ কালাম বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ্য সহ ৮/৯ জনের আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত সেলিম বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর গ্রামের  ছাদু মিয়া ড্রাইভারের ছেলে। 

বৃহস্পতিবার দিবাগত শুক্রবার ভোরে বেগমগঞ্জ থানা পুলিশে সহযোগিতায় সেনবাগ থানা পুলিশ গরু দুইটি উদ্ধার করে এবং গরু চোর সেলিমকে গ্রেপ্তার করে শুক্রবার দুপুরে নোয়াখালী বিচারিক আদালতে প্রেরণ করে।    

পুলিশ জানায়, বুধবার দিবাগত রাত আনুমানিক ১১টা থেকে বৃহস্পতিবার গভীর রাতের কোন এক সময় সেনবাগ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউপির দক্ষিন রাজারামপুর গ্রামে হাফেজ ইদ্রিস মিয়ার ছেলে মো. ইয়াছিন প্রকাশ কালাম (৫৭) তার পালিত একটি গাভী ও বাছুর নিজ গোয়াল ঘরে বেঁধে রাতে ঘুমিয়ে পড়ে। পরে ভোরে সেহেরী খেতে উঠে দেখেন তার প্রায় ৭৫ হাজার টাকার মূল্যের গাভী ও বাছুরটি নেই। এসময় তিনি চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এসে বিষয়টি জানতে পারেন। পরবর্তীতে উপস্থিত একজন ফেজবুকে দেখতে পান বেগমগগঞ্জ উপজেলার সাহেবের হাট বাজারে স্থানীয় চেযারমম্যান সালাউদ্দিন ও ওয়ার্ড মেম্বার টিপু একটি গাভী ও বাছুরসহ সেলিম নামের একজনকে আটক করেছে। ছবি দেখে গরু দুইটি তার বলে শনাক্ত করেন। পরে পুলিশের সহযোগীতায় গরু দুইটি উদ্ধার করা হয়।

জাগরণ/আরকে