• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২২, ১১:৫২ এএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২৩, ২০২২, ১১:৫২ এএম

মাগুরায় প্রশ্ন ফাঁসের অভিযোগে ছাত্রলীগ নেতাসহ আটক ৬ 

মাগুরায় প্রশ্ন ফাঁসের অভিযোগে ছাত্রলীগ নেতাসহ আটক ৬ 

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস ও ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহার করে অসৎ উপায় অবলম্বনের অভিযোগে শুক্রবার (২২ এপ্রিল) মাগুরায় এক ছাত্রলীগ নেতাসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। 

আটকৃতরা হচ্ছে তিন পরীক্ষার্থী সদরের তারানা আফরোজ, মোহাম্মদপুরের সোহেল রানা ও একই উপজেলার ইসমত আরা ঝর্না। তাদের সহযোগিতাকারী হিসেবে আটক করা হয়েছে মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের সভাপতি ফাহিম ফয়সাল রাব্বি, মাগুরা শহরের ইফতেখার ইসলাম ও মোহাম্মদপুরের শাহানা বেগমকে। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।
     
জেলা প্রশাসক ড. আশরাফুল আলম জানান, শুক্রবার অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় মাগুরা পলিকেটনিক ইনস্টিটিউট ও এজি একাডেমি কেন্দ্রে প্রশ্নপত্র ফাঁস করে ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহারের মাধ্যমে অসৎ উপায় অবলম্বনের দায়ে কক্ষে দায়িত্বরত শিক্ষক এবং ম্যাজিস্ট্রেট ইলেকট্রনিক্স ডিভাইসহ তারানা আফরোজ, সোহেল রানা ও ইসমত আরা ঝর্না নামে তিন পরীক্ষার্থীকে আটক করে। 

আটককৃত তিনজনকে জিজ্ঞাসাবাদ করেলে তারা তাদের সহায়তাকারী হিসেবে ফাহিম ফয়সাল রাব্বি, ইফতেখার ইসলাম ও শাহানা বেগমের নাম প্রকাশ করে। পরে পুলিশ এ ঘটনায় জড়িত থাকার দায়ে তাদেরকেও আটক করা হয় বলে জানান তিনি। 

জাগরণ/আরকে