• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২২, ০৪:০৭ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২৩, ২০২২, ০৪:০৭ পিএম

দৌলতখানে শিশুর মরদেহ উদ্ধার

দৌলতখানে শিশুর মরদেহ উদ্ধার

ভোলার দৌলতখান উপজেলার চর খলিফা ইউনিয়নের দক্ষিণ কলাকোপা গ্রাম থেকে বৃহস্পতিবার (২১ এপ্রিল) দিবাগত রাত ১২টার দিকে মো. শাকিল নামে ৮ বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সেই সঙ্গে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়েছে শিশুটির মা রুনু বেগমকে। বর্তমানে রুনু বেগম ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শুক্রবার (২২ এপ্রিল) দুপুর ২টার দিকে দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলার রহমান আমাদের গণমাধ্যম কর্মীদের এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহত শাকিল ওই গ্রামের আল-আমীন ও রুনু বেগম দম্পতির প্রথম সন্তান। আল-আমীন পেশায় রাজমিস্ত্রী। ঘটনার দিন তিনি ফেনীতে তার কর্মস্থলে ছিলেন। খবর পেয়ে শুক্রবার সকালে তিনি ভোলায় এসেছেন।

দৌলতখান থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ১২টার দিকে স্থানীয়রা দৌলতখান থানায় ফোন করে বিষয়টি পুলিশকে জানায়। পরে পুলিশ গিয়ে আল-আমীনের ঘর থেকে শিশু শাকিলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে নিয়ে যায়। শিশুটির মা রুনু বেগম অজ্ঞান থাকায় তাকেও উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়। 

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ আরও জানায়, শিশুটি ও তার মা মানসিক ভারসাম্যহীন ছিলেন। তবে শিশুটির শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়া গেলে এবং শিশুটির মায়ের জ্ঞান ফিরে এলে ঘটনার প্রকৃত কারণ উদঘাটন করা সম্ভব হবে।

জাগরণ/আরকে