• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২২, ০৪:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২৩, ২০২২, ০৪:৪৫ পিএম

মোরেলগঞ্জে পরিবারের পাঁচ সদস্যকে অজ্ঞান করে চুরি

মোরেলগঞ্জে পরিবারের পাঁচ সদস্যকে অজ্ঞান করে চুরি

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়নের মুদি ব্যবসায়ী মামুন হাওলাদারসহ তার পরিবারের পাঁচ সদস্যকে অজ্ঞান করে মালামাল লুট করে নিয়ে যায় চোর। 

শনিবার (২৩ এপ্রিল) ভোর রাতে ইউনিয়নের চিপা বারইখালী গ্রামের হাওলাদার বাড়িতে এ ঘটনা ঘটে।

মামুন হাওলাদরসহ অজ্ঞান হওয়া অপর চারজন হলো- সালমা বেগম (৩৫), সালমান হাওলাদার (১৫), হালিমা বেগম (১৪), ও খালেক হাওলাদার (৭০)। এদের মধ্যে খালেক হাওলাদার পার্শ্ববর্তী শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অন্যরা বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন।

মামুনের স্বজনরা জানায়, খাউলিয়া ইউনিয়নের সন্ন্যাসী বাজারের মুদি ব্যবসায়ী মামুন হাওলাদারসহ পরিবারের অন্যান্যরা ভোর রাতে সেহেরী খাবারের পর পরই সকলে অজ্ঞান হয়ে পড়েন। তারা জানায়, চুরির উদ্দেশে সংঘবদ্ধ চোরেরা কৌশলে রান্না ঘরের দরজা খুলে খাবারের সাথে চেতনানাশক ঔষধ মিশিয়ে দেয়। আর এ খাবার খেয়েই পরিবারের সবাই অজ্ঞান হয়ে পড়ে। চোরেরা ঘরের ৩টি আলমারি, ট্রাঙ্ক, ব্রিফকেস ভেঙ্গে তছনছ করেছে।

সাবেক ইউপি সদস্য শাহানাজ বেগম জানান, অচেতন অবস্থায় সকালে খালেক হাওলাদারকে হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের বাড়িতে চিকিৎসা দেওয়া হচ্ছে। ওই পরিবারে একমাত্র শিশু আব্দুল্লাহ (৬) ছাড়া সকল সদস্য অচেতন থাকার কারণে চোরেরা কি পরিমান মালামাল ও নগদ টাকা হাতিয়েছে তা জানা সম্ভব হয়নি।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানিয়েছেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

জাগরণ/আরকে