• ঢাকা
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২২, ০১:০৫ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২৪, ২০২২, ০৭:০৫ এএম

ফরিদপুরে জোড়া খুনের প্রধান আসামি গ্রেফতার

ফরিদপুরে জোড়া খুনের প্রধান আসামি গ্রেফতার

ফরিদপুরে আলোচিত শিশু সাব্বির ও নাইম হত্যা মামলার মূলহোতা সাগর মোল্লাকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি থানা পুলিশ। এসময় তার কাছে থেকে দুই রাউন্ড গুলিসহ একটি পিস্তল, ১৫০০ পিস ইয়াবা ও একটি মোবাইল জব্দ করা হয়।

শনিবার (২৩ এপ্রিল) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিং এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা।

জামাল পাশা বলেন, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাগর মোল্লা নামে এক ব্যক্তিকে আটক করে তল্লাশী করলে তার কাছ থেকে দুই রাউন্ড গুলিসহ একটি পিস্তল, ১৫০০ পিস ইয়াবা ও একটি মোবাইল জব্দ করা হয়।

তিরি আরও বলেন, জিজ্ঞাসাবাদে সাগর মোল্লাই শিশু সাব্বির ও শিশু নাইম হত্যা মামলার মূল হোতা বলে জানান। মাদক ও অস্ত্র উদ্ধারের ঘটনায় সাগরের বিরুদ্ধে নতুন ২টি মামলা দায়ের করা হবে।

উল্লেখ্য, গত ১ এপ্রিল অষ্টম শ্রেণীর ছাত্র সাব্বিরকে হত্যা করে তার অটো রিক্সা ছিনতাই করা হয়। ২১ এপ্রিল নাইম নামে ১৫ বছরের আরেক শিশু চালককে হত্যা করে তার ইজি বাইক চুরি করে বিক্রির সময় পুলিশের হাতে আটক হয় আপন দুই ভাই আছমত শেখ ও আশিক শেখ। তারা দুই হত্যার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করে ও সাগর মোল্লার তথ্য পুলিশকে দেয়। ওই তথ্যের ভিত্তিতেই পুলিশ সাগর মোল্লাকে গ্রেফতার করে পুলিশ।

জাগরণ/আরকে