• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২২, ১০:২৮ এএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২৬, ২০২২, ১০:২৮ এএম

কিশোরগঞ্জে স্ত্রী হত্যায় যুবকের যাবজ্জীবন 

কিশোরগঞ্জে স্ত্রী হত্যায় যুবকের যাবজ্জীবন 

কিশোরগঞ্জের অষ্টগ্রামে স্ত্রী হত্যায় ফয়েজ উদ্দিন (২৫) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

সোমবার (২৫ এপ্রিল) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. সায়েদুর রহমান খান আসামির উপস্থিতিতে এ রায় দেন। মো. ফয়েজ উদ্দিন উপজেলার দেওঘর ইউনিয়নের মধ্য আলীনগর গ্রামের সমির উদ্দিনের ছেলে।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) শাহ আজিজুল হক জানান, ২০১৯ সালের ৮ জুলাই ফয়েজ উদ্দিনের সঙ্গে আলীরগর উত্তরপাড়া গ্রামের আক্কাছ মিয়ার মেয়ে চায়না আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্ত্রীর সঙ্গে তার বনিবনা হচ্ছিলনা। স্ত্রী পরকীয়ায় জড়িত বলে সন্দেহ করতেন ফয়েজ উদ্দিন। ২৩ জুলাই স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়িতে বেড়াতে যান ফয়েজ উদ্দিন। সেখানে গভীর রাতে চায়নার গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে পালিয়ে যান ফায়েজ উদ্দিন।

এ ঘটনায় ৩১ জুলাই চায়নার বাবা আক্কাছ মিয়া বাদী হয়ে অষ্টগ্রাম থানায় হত্যা মামলা করেন। একই বছরের ২০ অক্টোবর মামলার তদন্তকারী কর্মকর্তা মো. চাঁন মিয়া অভিযোগপত্র দাখিল করেন। মামলার দীর্ঘ শুনানি শেষে আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ড দেন।

জাগরণ/আরকে