• ঢাকা
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: মে ৪, ২০২২, ০১:২৬ পিএম
সর্বশেষ আপডেট : মে ৪, ২০২২, ০৭:২৬ এএম

বরিশাল-পটুয়াখালী মহাসড়ক

মাহিন্দ্রা-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

মাহিন্দ্রা-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

বরিশাল-পটুয়াখালী মহাসড়কে মাহিন্দ্রা (থ্রি হুইলার) ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী সুমন নামের এক যুবক। তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।  

মঙ্গলবার (৩ মে) দিনগত রাত ১২টার দিকে মহাসড়কের ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের কাঠেরঘর নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বরিশাল নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের শাহপরান সড়কের বাসিন্দা শাহজাহান মৃধার ছেলে নিরব (২৫) ও একই এলাকার নাছির হাওলাদারের ছেলে লিমন (২০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, নিরব তার মোটরসাইকেলে দুই বন্ধু লিমন ও সুমনকে নিয়ে বরিশালের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের কাঠেরঘর এলাকায় বরিশাল (বিপরীত দিক) থেকে যাত্রী নিয়ে যাওয়া একটি বেপরোয়া গতির মাহিন্দ্রার (থ্রি হুইলার) সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিরব নিহত হন। গুরুতর আহত লিমন ও সুমনকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়া হয়।

হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম বলেন, ১৫ মিনিট চিকিৎসা নেয়ার পরে লিমনও মারা যান। তাদের সঙ্গী সুমনের অবস্থাও আশঙ্কাজনক।  

নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। কিন্তু এর আগেই নিহত‌ দুইজন ও আহত যুবককে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নেয়া হয়েছে।

ওসি আরও জানান, এ ঘটনায় মাহিন্দ্রাটি আটক করা হলেও চালক পলাতক রয়েছে। চালককে ধরতে অভিযান চালানো হচ্ছে।

 

এসকেএইচ//