• ঢাকা
  • বুধবার, ২৫ মে, ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: মে ১৪, ২০২২, ০৫:০৫ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৪, ২০২২, ১১:০৫ এএম

শ্যালিকার সঙ্গে সম্পর্ক, অতঃপর...  

শ্যালিকার সঙ্গে সম্পর্ক, অতঃপর...  

গতকাল শুক্রবার (১৩ মে) রামপাল উপজেলার মল্লিকের বেড় ইউনিয়নে এই ঘটনা ঘটে ৷ এ ঘটনায় গ্রামবাসীর পক্ষে আম্বিয়া বেগম বাদী হয়ে রামপাল থানায় মামলা দায়ের করেছেন ৷ পু‌লিশ এজাহার নামীয় আসামি আলামীন শেখ (২৬) ও তার শ্বশুর মো. শাজাহান‌কে আটক করা হয়েছে।

স্থানীয়রা এবং পুলিশ বলেন, রামপাল উপজেলার মল্লিকের বেড় ইউনিয়নের মৃত কালাম শেখের ছে‌লে আলামীন শেখ তার শ্বশুরবাড়িতে বসবাসের সুবাদে নাবালিকা শ্যালিকার সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে ওঠে ৷ শারীরিক সম্পর্কের একপর্যায়ে শ্যালিকা গর্ভবতী হয়ে পড়ে ৷

শুক্রবার তার প্রসব বেদনা উঠলে গোপনে তার দুলাভাই এবং পরিবারের লোকজন তাকে নিয়ে গ্রাম্য ডাক্তারের কাছে যাবার সময় এরইমধ্যে একটি ছেলে সন্তান জন্ম নেয়। সঙ্গে সঙ্গেই আলামীন ও তার শ্বশুর মিলে সন্তানটিকে নদীতে ফেলে হত্যা করে ৷ এরপর তার মরদেহটি খালের পাশে পুতে ফেলার সময় স্থানীয়রা তাদেরকে আটক করে পুলিশে খবর দেয় ৷ পরে এসআই সোমনাথ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে এবং আসামিদের আটক করে থানায় নিয়ে আসে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সামসুদ্দিন জানান, আসামিদের আটক করে শনিবার আদাল‌তে প্রেরণ করা হয়েছে৷ নবজাত‌কের মর‌দেহ উদ্ধার ক‌রে ময়নাতদ‌ন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতা‌লে প্রেরণ করা হ‌য়ে‌ছে।