• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ১৬, ২০২২, ০৬:৩৯ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৬, ২০২২, ০৬:৩৯ পিএম

বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে ছাত্রের মৃত্যু

বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে ছাত্রের মৃত্যু
প্রতিকী ছবি

সহপাঠীদের সঙ্গে খেলা করতে গিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে বরিশালের মুলাদীতে হামিম নামে তৃতীয় শ্রেণির এক ছাত্রের মৃত্যু হয়েছে। 

সোমবার বেলা ১২টার দিকে উপজেলা পৌর শহরের পল্লী বিদ্যুৎ সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত হামিম উপজেলার চর লক্ষীপুর নন্দিবাজার এলাকার বাসিন্দা ও মুলাদী শহরের মুদী মালামাল ব্যবসায়ী গিয়াস উদ্দিনের ছেলে। সে মুলাদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও সাইদুর রহমান বলেন, হামিম ক্লাস শেষে মুলাদী সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে বন্ধুদের সঙ্গে খেলা করছিল। সেখানে দৌড়াতে গিয়ে দুর্ঘটনাবশত রাস্তার পাশে থাকা বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে জ্ঞান হারিয়ে রাস্তায় পড়ে যায়। তাকে পড়ে থাকতে দেখে স্থানীয় হৃদয় নামের এক যুবক অন্যান্য শিক্ষার্থীদের সহযোগিতায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইউএম


মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম মাকসুদুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্বজনদের সঙ্গে কথা বলে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।