• ঢাকা
  • মঙ্গলবার, ০৫ জুলাই, ২০২২, ২১ আষাঢ় ১৪২৯
প্রকাশিত: মে ১৬, ২০২২, ০৭:৫১ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৬, ২০২২, ০১:৫১ পিএম

কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি বিক্রি

কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি বিক্রি

সাভারের আশুলিয়ায় কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি বিক্রির অভিযোগে রাজীব (২২) নামের এক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় বিল্লাল (২৫) নামের আরো একজন পলাতক রয়েছেন।

গত রবিবার রাত ১২টার দিকে আশুলিয়ার নারসিংহপুর বাসস্ট্যান্ড-সংলগ্ন আল্লাহর দান-৫ নামের দোকান থেকে তাকে আটক করা হয়।
আটক রাজীব বরিশাল জেলার মুলাদি থানার নুনচর গ্রামের চুন্ন হাওলাদারের ছেলে। আশুলিয়ার বিভিন্ন বাজারে তাদের আল্লাহর দান নামে ৭টি বিরিয়ানির দোকান রয়েছে। এছাড়া পলাতক বিল্লাল হোসেন একই এলাকার আবুল কালাম হাওলাদারের ছেলে। তারা সম্পর্কে চাচাতো ভাই।

প্রত্যক্ষদর্শীরা জানান, অভিযোগের ভিত্তিতে ওই দোকানে সন্ধ্যায় কয়েকজন সাংবাদিক যান। সেখানে কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি রান্না করা কি না জানতে চান তারা। এ সময় আটক রাজীবের চাচাতো ভাই বিল্লাল মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থলে আসেন। পরে সাংবাদিকদের ওপরে চড়াও হন বিল্লাল। এ ঘটনায় পুলিশকে খবর দিলে শটকে পরেন তিনি। পরবর্তীতে রাত ১২টার দিকে দোকানের মালিক রাজিবকে আটক করে পুলিশ। 

ওই দোকানের বিরিয়ানি খেয়ে আলমগীর হোসেন নামের এক ক্রেতা সন্দেহ করেন। তাকে হুমকি ধামকি দিয়ে তাড়িয়ে দেন রাজীব ও তার দোকানের কর্মচারীরা। আলমগীর হোসেন বলেন, বিরিয়ানি খাওয়ার শুরুতেই আমার সন্দেহ হয়। পরে তাদের কিসের মাংস জিজ্ঞেস করলে গরুর মাংস বলে জানিয়ে রাগারাগি করেন। তাদের মনোভাব দেখে বিরিয়ানি না খেয়ে ১৮০ টাকা দিয়ে চলে যাই।
এ ব্যাপারে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) সুব্রত রায় বলেন, প্রাথমিকভাবে ঘটনাস্থল থেকে অভিযুক্তকে আটক করে থানায় আনা হয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

 

ইউএম