• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: আগস্ট ৩১, ২০২২, ১২:৪৩ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৩০, ২০২২, ০৬:৪৩ পিএম

‘হুংকার বাদ দিয়ে শেখ হাসিনার জন্য কাজ করেন’

‘হুংকার বাদ দিয়ে শেখ হাসিনার জন্য কাজ করেন’
ফাইল ফটো

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেইমান জাতিকে কলঙ্কমুক্ত করেছেন বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি এ কে এম শামীম ওসমানের উদ্দেশে তিনি বলেছেন, এখনও সময় আছে হুংকার বাদ দিয়ে শেখ হাসিনার জন্য কাজ করেন। তা না হলে আপনার কোনো অস্তিত্বই থাকবে না।

মঙ্গলবার (৩০ আগস্ট) সন্ধ্যায় নগরের ২ নম্বর রেলগেটের জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে ১৫ ও ২১ আগস্টে নিহতদের স্মরণে শ্রমিক লীগের আলোচনা সভায় এসব কথা বলেন আইভী।

তিনি বলেন, ২০০৪ সালের ২১ আগস্ট শেখ হাসিনার ওপর গ্রেনেড হামলা হলে আপনাকে (শামীম ওসমান) কিন্তু দেখি নাই। সেদিন আমরাই গুটিকয়েক এই শহরে মিছিল করেছিলাম। কী কারণে আপনি বিএনপি নেতাকে দলে এনে চেয়ারম্যান বানালেন? এসব বাদ দিন, তা না হলে আপনার পরিণতি খুব খারাপ হবে।

আইভী বলেন, এই জাতি যেমন বীরের জাতি, তেমনি কতিপয় কুলাঙ্গার সেনা অফিসারের কারণে আমরা বেইমান জাতি হিসেবে পরিচিত। এই বেইমান জাতিকে কলঙ্কমুক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখনও সেই বেইমানদের কয়েকজন পলাতক।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুস সালামের সভাপতিত্বে আলোচনা সভায় মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক আবদুল হাই, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য আনিসুর রহমান খান দিপু প্রমুখ বক্তব্য দেন।

জাগরণ/রাজনীতি/এসএসকে